বাংলাদেশের বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে নেই জেমিসন

১৮ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশের বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে নেই জেমিসন

নিউ জিল্যান্ডের কাছে হার দিয়ে ওয়ানডে সিরিজ শুরু করা বাংলাদেশের ব্যাটারদের জন্য দ্বিতীয় ম্যাচের আগে একটা সুখবরই এলো। এই সিরিজের শেষ দুই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে কিউই পেসার কাইল জেমিসনকে। হ্যামস্ট্রিংয়ে টান লাগায় এমন সিদ্ধান্ত নিয়েছে নিউ জিল্যান্ড ক্রিকেট। তাই জেমিসনের আগুনে বোলিং সামলাতে হচ্ছে না লিটন-শান্তদের।

এই সিরিজে কিউইদের মূল পেসাররা নেই। টিম সাউদি, ট্রেন্ট বোল্ট বিশ্রামে। লকি ফার্গুসন আর ম্যাট হেনরি নেই চোটের কারণে। গত সপ্তাহে বাংলাদেশে টেস্ট সিরিজ শেষ করে ফেরার পর জেমিসনের হ্যামস্ট্রিংয়ে সমস্যা ছিল। তাই আগেভাগেই ৬ ফুট ৮ ইঞ্চি লম্বা এই পেসারের বদলি হিসেবে বেন সিয়ার্সকে ওয়ানডে দলে যুক্ত করা হয়েছিল। এবার জেমিসন না থাকায় সিয়ার্স মূল স্কোয়াডের অংশ হয়ে যাবেন।

নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টেড বলেন, নতুন মৌসুমের শুরুতে জেমিসনকে নিয়ে তারা সাবধনতা অবলম্বন করতে চান, সামনে অনেক খেলা আছে আমাদের এবং আমরা নিশ্চিত করতে চাই যেন, অপ্রয়োজনীয় কোনো ঝুঁকি না নিয়ে কাইলকে (জেমিসন) সম্ভাব্য সেরা অবস্থায় রাখা যায়। ওয়ানডে সিরিজের দল ঘোষণার সময়ই আমরা বলেছিলাম যে, এই সিরিজটি আমাদের জন্য সুযোগ নতুনদেরকে পরখ করে দেখার এবং বেন (সিয়ার্স) সেটিরই অংশ।

মন্তব্য করুন: