ব্যাটিংয়ে ৩০ রান কম, বোলিংয়ে মুগ্ধ হাথুরুসিংহে

৩১ ডিসেম্বর ২০২৩

ব্যাটিংয়ে ৩০ রান কম, বোলিংয়ে মুগ্ধ হাথুরুসিংহে

মাউন্ট মঙ্গানুইয়ে বে ওভালের উইকেট মোটেও ব্যাটিংবান্ধব ছিল না। তাই ১১০ রানের পুঁজি নিয়েও নিউ জিল্যান্ডকে বিপদে ফেলে দিয়েছিল বাংলাদেশ। ডিএলএস মেথডে ১৭ রানের হারের পর  টাইগার কোচ চান্ডিকা হাথুরুসিংহে বললেন, তার শিষ্যরা ৩০-৪০ রান কম করেছে। সেইসঙ্গে কম পুঁজি নিয়েও টাইগারদের লড়াইয়ে তিনি খুশি।

সংবাদ সম্মেলনে এসে হাথুরুসিংহে জানান, ম্যাচের দুই ওভার গড়াতেই সবাই বুঝে গিয়েছিল যে এখানে রান হবে না। তবে আরেকটু ভালো ব্যাট করা উচিত ছিল বলে তার মত। টাইগার কোচের ভাষায়, আমার মনে হয় দুই ওভার পরই আলোচনা করছিলাম  যে এটা ১৬০ রানের উইকেট হবে না, এখানে ১৪০-১৫০ রানের উইকেট হবে। কিন্তু অবশ্যই আমরা সেটাও অর্জন করতে পারিনি, ভালো ব্যাট করিনি।

স্বল্প পুঁজি নিয়েও নিউ জিল্যান্ডকে চেপে ধরেছিল বাংলাদেশ। মাত্র ৪৯ রানে ৫ উইকেট হারিয়েছিল স্বাগতিকরা। পরে জিমি নিশাম আর মিচেল স্যান্টনারের জুটি তাদের ম্যাচে ফেরায়। টাইগার বোলারদের এমন লড়াইয়ে মুগ্ধ হাথুরুসিংহে বলেন, আমাদের রান কম ছিল। কিন্তু বোলাররা আমাদের ম্যাচে রেখেছি। পুরো সিরিজজুড়ে যেভাবে বল করেছি, বেশ মুগ্ধ করার মতো। সিরিজের শুরুতেই আমরা বলছিলাম- আগে যা করেছি তার চেয়ে ভালো করতে চাই। এদিক থেকে এই সফর খুব সফল।

মন্তব্য করুন:

Add