এমপি হওয়ার পরদিনই মিরপুরে কঠোর অনুশীলনে সাকিব

৮ জানুয়ারি ২০২৪

এমপি হওয়ার পরদিনই মিরপুরে কঠোর অনুশীলনে সাকিব

জাতীয় সংসদ নির্বাচন শেষ হয়েছে আগের দিন। যাতে মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে নৌকা প্রতীকে সাংসদ নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান। রাত পোহাতেই সোমবার নবীন এই সাংসদকে দেখা গেল মিরপুর শের-ই-বাংলায়। ট্রেনার, ডাক্তার এবং কোচসহ তিনি মিরপুরে এসে শুরু করেন অনুশীলন।

সোমবার বিকেল সোয়া তিনটার দিকে সাকিব মিরপুর স্টেডিয়ামের ইনডোরে প্রবেশ করেন। তার আগেই অবশ্য ইনডোরে পৌঁছে যান কোচ নাজমুল আবেদীন ফাহিম, ট্রেনার বায়েজেদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার এবং চিকিৎসক মনজুর হোসেন। এদিন ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ব্যাটিং অনুশীলনও করেন সাকিব। ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএল। তার প্রস্তুতিই হয়তো শুরু করে দিলেন সাকিব।

উল্লেখ্য, মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে সাকিব প্রায় দুই লাখ ভোটে বিজয়ী হয়েছেন। এর আগে বিশ্বকাপ থেকে ফেরার কয়েকদিন পর তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। দলীয় মনোনয়ন পেয়েই ঝাঁপিয়ে পড়েন নির্বাচনী প্রচারে। তার প্রচারে যোগ দিয়েছিলেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। এমনকী নড়াইল-২ আসন থেকে টানা দ্বিতীয়বার নির্বাচিত সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও মাগুরা গিয়েছিলেন সাকিবকে সমর্থন জানাতে।

মন্তব্য করুন: