চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে পাওনা টাকা দাবি ক্রিকেটারের

১৩ জানুয়ারি ২০২৪

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে পাওনা টাকা দাবি ক্রিকেটারের

আর মাত্র কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশের ঘরোয়া টি-টুয়েন্টির সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আসর শুরুর আগেই চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে পাওনা টাকা পরিশোধ না করার অভিযোগ এনেছেন এক ক্রিকেটার।

শনিবার এক ফেইসবুক পোস্টের মাধ্যমে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে এই অভিযোগ করেন ক্রিকেটার অভিষেক মিত্র। রাজশাহীর বাসিন্দা এই ওপেনিং ব্যাটার গত আসরে চট্টগ্রামের দলে থাকলেও কোনো ম্যাচেই মাঠে নামার সুযোগ পাননি। কিন্তু আসর শেষ হওয়ার প্রায় এক বছর হলেও এখনও তার পারিশ্রমিক পরিশোধ করা হয়নি বলে দাবি করেছেন অভিষেক।

বকেয়া পরিশোধে চট্টগ্রাম কর্তৃপক্ষ গড়িমসি করছে জানিয়ে নিজের ব্যক্তিগত ফেইসবুক পেইজে অভিষেক লেখেন, “চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আমার গত বিপিএলের পাওনা টাকা এখনও পরিশোধ করেনি। আমরা আমাদের ভবিষ্যৎ অর্থের জন্য খেলি। কিন্তু এরকম দলগুলো (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স) বারবার তারিখ পরিবর্তন করেও খেলোয়াড়দের তাদের টাকা দিচ্ছে না। বেশিরভাগ খেলোয়াড়ই এই বিষয়ে নিশ্চুপ। আমি দলের বর্তমান অপারেশন্স ম্যানেজারের সঙ্গে এই ব্যাপারে কথা বলি। কিন্তু তিনি এই বিষয়টি এড়িয়ে যান এবং মিথ্যা তারিখ দেন। বাংলাদেশ ক্রিকেটের জন্য এটা খুবই দুঃখের এবং খারাপ।

বিপিএলে খেলোয়াড়দের পাওনা টাকা পরিশোধ নিয়ে আনা অভিযোগ অবশ্য নতুন কিছু নয়। প্রত্যেক আসর শেষেই বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে বকেয়া টাকা না দেওয়ার অভিযোগ হরহামেশাই গণমাধ্যমের সামনে উঠে আসে।

মন্তব্য করুন: