‘কেন এক জিনিস নিয়ে বারবার গুঁতান?’- সাকিব প্রশ্নে চটলেন তামিম

২০ জানুয়ারি ২০২৪

‘কেন এক জিনিস নিয়ে বারবার গুঁতান?’- সাকিব প্রশ্নে চটলেন তামিম

দেশের সেরা দুই ক্রিকেটারের মাঝে ব্যক্তিগত বিরোধের কথা এখন সবারই জানা। দীর্ঘদিন পর সেই সাকিব আল হাসান আর তামিম ইকবালের দেখা হলো ক্রিকেট মাঠে। এক দলে নয়, প্রতিপক্ষ হিসেবে। মাঠের লড়াইয়ে তামিমের ফরচুন বরিশালের কাছে ৫ উইকেটে হেরে গেছে সাকিবের রংপুর রাইডার্স। আর ম্যাচ শেষে সাকিবকে নিয়ে প্রশ্নে মেজাজ হারিয়েছেন তামিম।

শনিবার মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচের পর বরিশালের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা তামিমের কাছে প্রশ্ন ছিল, তার এক সময়ের বন্ধু সাকিবের সঙ্গে কথা হয়েছে কিনা? তামিমের এক কথায় জবাব ছিল ‘না। যদিও ম্যাচের পর দুজনকে হাত মেলাতে দেখা গিয়েছিল।

প্রায় চার মাস পর ব্যাট হাতে নেমে তামিম ২৪ বলে ৫ চার ১ ছক্কায় ৩৫ রানের ইনিংস উপহার দেন। তার স্ট্রাইকরেট ছির ১৪৫.৮৩। অন্যদিকে সাকিব ৩ বল খেলে ২ রান করে বাজে শটে আউট হয়ে যান। সংবাদ সম্মেলনে তামিমের কাছে সাকিব এবং তার নিজের পারফর্ম্যান্সের মূল্যায়ন করতে বলা হয়। দুই দলের দুই বড় তারকার পারফর্ম্যান্সই কি ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছে?

তামিম জবাবে বলেন, “দেখেন, এটা কেবল শুরু। সবাই এখানে কোয়ালিটি ক্রিকেটার, সেও (সাকিব) কোয়ালিটি প্লেয়ার। সামনে আরও ম্যাচ আছে। আমি নিশ্চিত সে (সাকিব) তার দলের জন্য ভালো কিছু করবে। আমি আজ অ্যাটাকিং মুডে ছিলাম। তবে শেষ করে আসতে পারলে ভালো লাগত।”

সাকিবের বিষয়ে একের পর এক প্রশ্নে এক পর্যায়ে ধৈর্য্য হারান তামিম। একটি প্রশ্নের জবাবে তিনি চটে গিয়ে বলেন, “আমার মনে হয় না, এই প্রশ্নের প্রয়োজন আছে। আপনারা সবাই জানেন। তাহলে কেন একটা জিনিস নিয়ে বারেবার গুঁতান? আপনি ওরে (সাকিব) জিজ্ঞেস করেন যদি আপনার কিছু জানার থাকে।”

মন্তব্য করুন: