এখনও চোখের সমস্যা নিয়ে খেলছেন সাকিব

২০ জানুয়ারি ২০২৪

এখনও চোখের সমস্যা নিয়ে খেলছেন সাকিব

আঙুলের চোট কাটিয়ে এবং জাতীয় সংসদ নির্বাচন শেষ করে ওয়ানডে বিশ্বকাপের পর বিপিএলে দিয়ে মাঠে ফিরেছেন সাকিব আল হাসান। রংপুর রাইডার্সের হয়ে নিজের প্রত্যাবর্তনের ম্যাচে ব্যাট হাতে তেমন কিছু করতে না পারলেও বল হাতে বেশ সফল ছিলেন দেশসেরা অল-রাউন্ডার। তবে চোখের সমস্যা তিনি এখনও কাটিয়ে উঠতে পারেননি বলে জানিয়েছেন রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান।

শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দশম আসরে নিজেদের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের কাছে ৫ উইকেটে হারে রংপুর। ম্যাচে ব্যাট হাতে ৩ বলে ২ রান করলেও কিপটে বোলিংয়ে ৪ ওভারে কোনো বাউন্ডারি না খেয়ে ১৬ রান দিয়ে ইব্রাহিম জাদরান ও মুশফিকুর রহিমের উইকেট তুলে নেন বাঁহাতি এই স্পিনার।

সাকিবের চোখের অবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে প্রশ্ন উঠলে সোহান বলেন, “দেখেন সাকিব ভাই আমাদের দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমাদের কাছে মনে হয়, উনি চোখের ওই জায়গাটার জন্য গত কয়েকদিন ধরে লড়াই করছে।”

বিশ্বকাপে চোখের সমস্যার কারণে ঠিক মতো বল দেখছিলেন না বলে আসর শেষে এক সংবাদ মাধ্যমকে জানান সাকিব। ফলে এবারের বিপিএল শুরুর আগে লন্ডনে ডাক্তারের পরামর্শ নেওয়ার জন্যও যান বাংলাদেশ অধিনায়ক। 

সাকিবের চোখের বর্তমান পরিস্থিতি জানতে চাওয়া হলে রংপুর অধিনায়ক বলেন, “ডাক্তারের সঙ্গে উনি কথা বলছেন এবং আমার মনে হয় ডাক্তাররা ভালো বলতে পারবে উনি কোন অবস্থায় আছেন। যেটা বললাম উনি এখনও স্ট্রাগল করছেন।”

মন্তব্য করুন: