শোয়েবকে তৃতীয় বিয়ের জন্য শুভকামনা জানালেন সানিয়া মির্জা

২১ জানুয়ারি ২০২৪

শোয়েবকে তৃতীয় বিয়ের জন্য শুভকামনা জানালেন সানিয়া মির্জা

তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক অল-রাউন্ডার শোয়েব মালিক। বিপিএল খেলতে বাংলাদেশে এসে তিনি নিজেই জানিয়েছেন এই খবর। এরপর থেকেই প্রশ্ন উঠছিল, সানিয়া মির্জার সঙ্গে শোয়েবের কি ডিভোর্স হয়েছে? শনিবার সানিয়ার বাবা ইমরান মির্জা বিষয়টি নিশ্চিত করেছিলেন। এবার মুখ খুললেন স্বয়ং সানিয়া মির্জা।

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার পরিবার এবং টিম সানিয়ার পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যাই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে। তার (সানিয়া) জীবনের এই স্পর্শকাতর সময়ে আমরা চাইব, সানিয়ার গোপনীয়তার স্বার্থে যেকোনো জল্পনা থেকে যেন সবাই বিরত থাকে।

২০১০ সালে সানিয়া-শোয়েবের বিয়ে হয়েছিল। যা চিরবৈরী দুই দেশের মাঝে সেতুবন্ধন হিসেবে দেখেছিলেন অনেকে। সানিয়ার সঙ্গে বিয়ের আগমুহূর্তে শোয়েবের প্রথম বিয়ের খবর ফাঁস হয়। আয়েশা সিদ্দিকী নামের ওই নারীকে ডিভোর্স দিয়ে সানিয়াকে বিয়ে করেন শোয়েব। এরপর গত বছরের শুরু থেকে তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে গতকাল শনিবার বিপিএলের মাঠে নামার আগে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে শোয়েব জানান, পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

মন্তব্য করুন:

Add