পাকিস্তানি মিডিয়ার দাবি

সানা জাভেদের সঙ্গে তিন বছর প্রেম করেছেন শোয়েব মালিক

২৩ জানুয়ারি ২০২৪

সানা জাভেদের সঙ্গে তিন বছর প্রেম করেছেন শোয়েব মালিক

ভারতের টেনিস সেনসনেশন সানিয়া মির্জাকে ছেড়ে অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করায় শোয়েব মালিকের সমালোচনা থামছেই না। নিজ দেশ পাকিস্তানেই ব্যাপক সমালোচিত হচ্ছেন তৃতীয় দফায় বিয়ে করা শোয়েব। এবার পাকিস্তানের একটি টিভি চ্যানেল দাবি করল, বিগত ৩ বছর ধরেই সানার সঙ্গে প্রেম করেছেন শোয়েব। অর্থাৎ, তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

পাকিস্তানের সামা টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, তিন বছর আগে একটি টিভি শোতে প্রথম দেখা হয় শোয়েব আর সানার। তখন থেকেই তারা সম্পর্কে জড়িয়ে পড়েন। সানা ওই সময় বিবাহিত ছিলেন। পাকিস্তানের খ্যাতিমান গায়ক এবং সঙ্গীত পরিচালক উমাইর জয়সোয়াল ছিলেন তার স্বামী। এসবের কিছুই জানতেন না সানিয়া। তিনি এই ঘটনা জানতে পারেন মাত্র তিন-চার মাস আগে। এরপরই দুজনের সম্পর্কে জটিলতার সৃষ্টি হয় এবং সানিয়ার ভাষ্যমতে, কয়েকমাস আগেই তিনি শোয়েবকে ডিভোর্স দেন।

সামা টিভি আরও জানিয়েছে, শোয়েবের মাঝে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে কোনো অনুশোচনা ছিল না। তিনি সানিয়ার সঙ্গে দাম্পত্য সম্পর্ক চালিয়ে যাওয়ার ব্যাপারে খুব একটা আগ্রহীও ছিলেন না। সব মিলিয়েই সানিয়া কঠোর সিদ্ধান্ত নেন। সম্প্রতি বিপিএলে খেলতে এসে সোশ্যাল মিডিয়ায় শোয়েব তার তৃতীয় বিয়ের খবর জানান। তবে এই বিয়েতে শোয়েবের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। শোয়েবের বোনেরা নাকি এই বিয়েতে ভীষণ অসন্তুষ্ট।

মন্তব্য করুন:

Add