এবার স্বরূপে ফিরলেন সৌম্য

২৩ জানুয়ারি ২০২৪

এবার স্বরূপে ফিরলেন সৌম্য

বিপিএলের গত ম্যাচেই স্বরূপে ফেরার আভাস দিয়েছিলেন সৌম্য সরকার। সমর্থকরাও অপেক্ষায় ছিলেন তার ব্যাটে ছয়-চারের ফুলঝুরি দেখার। খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে না পারলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে চেনা রূপে ফিরেছেন বাঁহাতি এই ব্যাটার।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে কুমিল্লার বিপক্ষে সৌম্য যখন ব্যাটিংয়ে নামেন তখন পাওয়ারপ্লের আগে তিন টপ-অর্ডারকে হারিয়ে ধুঁকছিল ফরচুন বরিশাল। সেখান থেকে অভিজ্ঞ মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে পাল্টা আক্রমণে যান এই ব্যাটার। এদিনও নিজের খেলা দ্বিতীয় বলে বাউন্ডারি হাঁকিয়ে ভালো শুরুর ইঙ্গিত দেন।

আলিস ইসলামের বলে রিভার্স সুইপে ব্যাটের কানায় লেগে নিজের প্রথম ছক্কা হাঁকান সৌম্য। এই একটি শট ছাড়া পুরো ইনিংসেই শটের নিয়ন্ত্রণ রাখেন নিজের কাছে। দারুণ সব সুইপ, রিভার্স সুইপ আর ড্রাইভে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে দর্শকদের আনন্দে ভাসান।

সাবলীল গতিতে রান তুলে আসরে নিজের প্রথম অর্ধ-শতকের দিকে এগুচ্ছিলেন বাঁহাতি এই ব্যাটার। কিন্তু ১৪তম ওভারে তাকে থামান মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এই পেসারের দারুণ এক ইয়র্কারে বোল্ড হলে থামে সৌম্যর ইনিংস। সাজঘরে ফেরেন ৩১ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪২ রান করে।

মন্তব্য করুন: