গোপনে বাংলাদেশ ছাড়লেন শোয়েব মালিক!

২৫ জানুয়ারি ২০২৪

গোপনে বাংলাদেশ ছাড়লেন শোয়েব মালিক!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে খেলতে এসেই তৃতীয় বিবাহ ইস্যুতে বিতর্কের জন্ম দিয়েছিলেন শোয়েব মালিক। এবার এই পাকিস্তানি অল-রাউন্ডার গোপনে বিপিএল ছেড়ে চলে গেলেন! বিপিএলের এই আসরে তিনি আর খেলবেন না। এক হোয়াটসঅ্যাপ বার্তায় ফরচুন বরিশালের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ২৩ জানুয়ারি মঙ্গলবার বিপিএলের ঢাকা পর্বের প্রথমভাগ শেষে দলের সবাই যখন সিলেটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে, সেদিন রাতেই হঠাৎ দুবাইয়ে উড়াল দেন এই পাকিস্তানি। সেখানে গিয়ে তিনি বরিশাল কর্তৃপক্ষকে জানান যে, পারিবারিক সমস্যার কারণে বিপিএলের বাকি অংশে আর খেলতে পারবেন না। বরিশাল ফ্র্যাঞ্চাইজির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। শোয়েবের জায়গায় বরিশালে যোগ দিচ্ছেন আরেক পাকিস্তানি আহমেদ শেহজাদ।

আরও পড়ুন : এক ওভারে তিন নো বল, শোয়েবকে ঘিরে হাসাহাসি, সন্দেহ

বিপিএলের এবারের আসরে মাঠে নামার আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের তৃতীয় বিবাহের ঘোষণা দেন শোয়েব মালিক। পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েবের এই বিয়ে নিয়ে এখনও তোলপাড় হচ্ছে। শোয়েবের দ্বিতীয় স্ত্রী সানিয়া মির্জা কয়েক মাস আগেই তাকে ডিভোর্স দিয়েছেন। এই বিতর্কের মাঝেই খুলনা টাইগার্সের বিপক্ষে এক ওভারে তিনটি নো বল করে সন্দেহের জন্ম দিয়েছেন এই পাকিস্তানি ক্রিকেটার। যা নিয়ে দেশের ক্রিকেটে এখনও গুঞ্জন চলছে।

আরও পড়ুন : একের পর এক বিয়ে; শোয়েবের ওপর ক্ষুব্ধ তার পরিবার

খুলনার বিপক্ষে ওই এক ওভারে তিনি রান দেন ১৮। বিতর্কিত সেই ওভারের পর শেষ ম্যাচে তাকে দিয়ে বোলিং করানো হয়নি। এবারের আসরে মাত্র তিনটি ম্যাচ খেলেছেন শোয়েব। রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচে ১৮ বলে অপরাজিত ছিলেন ১৭ রানে, বল হাতে নেন ১ উইকেট। খুলনার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে করেন ৬ বলে অপরাজিত ৫*। কুমিল্লার বিপক্ষে তৃতীয় ম্যাচে করেন ৬ বলে ৭ রান।

মন্তব্য করুন:

Add