পরের বিপিএলেও খেলতে চান মাশরাফি

২৭ জানুয়ারি ২০২৪

পরের বিপিএলেও খেলতে চান মাশরাফি

দল টানা তিন ম্যাচ হেরে গেছে, পারফর্মেন্সের অবস্থা করুণ। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ফিটনেস নিয়ে প্রশ্ন উঠেছে। মূলতঃ সিলেট ফ্র্যাঞ্চাইজির চাওয়াতেই তিনি বিপিএলে খেলছেন। কিন্তু পারফর্মেন্স বা জাদুকরী নেতৃত্ব দিয়ে দলকে সাফল্য এনে দিতে পারেননি এখনো। ঘরের মাঠে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হারের পর মাশরাফি জানালেন, চলতি আসর তো বটেই, ফিট থাকলে বিপিএলের আগামী আসরেও তিনি খেলতে চান।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে মাশরাফির কাছে প্রশ্ন যায়- আগামী বছর বিপিএলে তাকে দেখা যাবে কি না? জবাবে সিলেট অধিনায়ক বলেন, হতে পারে। আমার পা যদি ঠিক থাকে হতে পারে। আমি আমার মতো করেই করতে চাই। এ বছর যদি ফুলসর্বশেষ বছরের মতো যদি ফুল (বোলিং) খেলতে পারতাম, তাহলে চিন্তা করব। যেহেতু ফুল (বোলিং) করতে পারছি না, আমি চিন্তা করব পরে।

তবে নিজের ভবিষ্যৎ নিয়ে এত আলোচনা পছন্দ নয় মাশরাফির, শুধু আমার বিষয় না। আপনার লেখার জন্য হয়তোকিন্তু ছয়টা প্রশ্ন পেলাম আমাকে নিয়ে। মাশরাফি এখন বাংলাদেশ ক্রিকেটের কিছু না। আপনাদের চিন্তা করতে হবে। বাংলাদেশ ক্রিকেটে যারা সামনের ১০ বছর সার্ভিস দেবে, থিংক অ্যাবাউট দেম। মানুষ যা খায়, তা খাওয়াইতে গেলে হবে না। বাংলাদেশ ক্রিকেটে কী উন্নতি হবে, সেগুলো চিন্তা করতে হবে আপনাদের। এবং সেগুলোই মানুষকে জানাতে হবে। আমি তো বলেছিলাম আমি ক্রিকেট খেলব। আই এনজয় মাই ক্রিকেট।

হাঁটুর চোটের সর্বশেষ অবস্থা নিয়ে মাশরাফি বলেন, এখন সর্বশেষ বছর পর্যন্ত আমার পায়ে কোনো রকম সমস্যা হয়নি। এই বছরে হঠাৎ চার মাস আগে ব্যথা অনুভব করি। আমি জানি না কী হয়েছে। ডাক্তার দেখিয়েছি, পরে বলেছে ছোট একটা অপারেশন লাগবে। আমি নিজেও চাইনি যেহেতু পুরো ফিট না। তবে ওই যে বললাম সবকিছুতে যদি কিন্তু থাকে। কিছু চাওয়া, কিছু পাওয়ার ব্যাপার থাকে। খেলাটা চালিয়ে যাচ্ছি আরকি।

মন্তব্য করুন:

Add