মিরপুরে ঝেড়ে দৌড় দিলেন ইমরান তাহির

১০ ফেব্রুয়ারি ২০২৪

মিরপুরে ঝেড়ে দৌড় দিলেন ইমরান তাহির

বয়স ৪৫ ছুঁইছুঁই। এই বয়সেও তিনি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়াচ্ছেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরেও তাকে দেখা গেল রংপুর রাইডার্সের জার্সিতে। শনিবার চট্টগ্রামের বিপক্ষে রংপুরের ৫৩ রানে জয়ের ম্যাচে ২৮ রানে ১ উইকেট শিকার করেছেন ইমরান তাহির। এরপরই মিরপুরের গ্যালারি দেখেছে তার বিখ্যাত দৌড়।

নিজ দেশের ফ্র্যাঞ্চাইজি লিগ এসএটুয়েন্টি খেলে সোজা বিপিএলে যোগ দিয়েছেন তাহির। এদিন মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ২১১ রানের বিশাল স্কোর গড়ে রংপুর। রান তাড়ায় নেমে চট্টগ্রাম থেমে যায় ১৫৮ রানে।

চট্টগ্রামের ইনিংসের ৮ম ওভারের ঘটনা। ইমরান তাহিরের প্রথম বলটি টম ব্রুসের পায়ে লাগতেই চেঁচিয়ে ওঠেন এই লেগ স্পিনার। আম্পায়ার অবশ্য সাথে সাথেই আঙুল তুলে দেন। তবে সেদিকে না তাকিয়েই পাখির মতো দুই হাত মেলে ঝেড়ে দৌড় দেন তাহির। তার দিকে ছুটে গিয়ে জড়িয়ে ধরেন সাকিব আল হাসান। শনিবারের ভরা গ্যালারি এই দৃশ্য বেশ উপভোগ করে।

উইকেট শিকারের পর দুই হাত মেলে লম্বা এলাকা জুড়ে দৌড় দেওয়া ইমরান তাহিরের ট্রেডমার্ক উদযাপন। এ কারণে তাকে নিয়ে অনেকে হাসাহাসিও করে থাকেন। এসবে অবশ্য কিছুই যায় আসে না তাহিরের। যতদিন খেলে যাবেন, ততদিনই হয়তো দর্শকরা উপভোগ করবে তাহিরের এই দৌড়।

মন্তব্য করুন: