বিপিএলে ‘ভালো দলে’ খেলতে না পারার আক্ষেপ তাসকিনের

১১ ফেব্রুয়ারি ২০২৪

বিপিএলে ‘ভালো দলে’ খেলতে না পারার আক্ষেপ তাসকিনের

টানা ৮ ম্যাচ হেরে বিপিএলে লজ্জার রেকর্ড গড়েছে দুর্দান্ত ঢাকা। বিপিএলের ইতিহাসে আর কোনো দল একটানা এত ম্যাচ হারেনি। সেই দলের অধিনায়ক আবার দেশের সেরা পেসার তাসকিন আহমেদ। গত শনিবার রাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে স্রেফ উড়ে যায় তার দল ঢাকা। ৯ ম্যাচে একটিমাত্র জয় পেয়ে তাদের অবস্থান তলানিতে। এমন একটা দলের হয়ে বিপিএল খেলতে হচ্ছে বলে তাসকিনের মাঝেও আছে হতাশা।

আসলে তাসকিনের বিপিএল ভাগ্য ভালো নয়। চলতি আসরে দুর্দান্ত ঢাকা কাগজে-কলমেও নিচুর সারির দল গড়েছে। আর মাঠে বাজে পারফর্ম্যান্স করে দিয়েছে তার প্রমাণ। তাসকিনই এই দলের সবচেয়ে বড় তারকা। আরেকজন আছেন নবীন পেসার শরীফুল ইসলাম। আগের বিপিএলে ঢাকার ফ্র্যাঞ্চাইজি ঢাকা ডমিনেটর্সে ছিলেন তাসকিন। সেই দলটাও ছিল একেবারেই সাদামাটা। এর আগের বিপিএলে তাসকিন ছিলেন রংপুর রেঞ্জার্সে। সেটাও খুব ভালো দল ছিল না। বিপিএলে ভালো দলে খেলতে না পারার আক্ষেপ ঝরেছে তাসকিনের কণ্ঠে।

শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এই গতি তারকা বলেছেন, হ্যাঁ, অবশ্যই মাঝেমধ্যে এই অনুভূতি হয় যে আমাদের দল (যদি আরও ভালো হতো)। এই নিয়ে তিনটি বছর প্লে অফে যায়নি বা ফল ভালো করেনি দল। মাঝেমাঝে খারাপ লাগে। তবে সেদিনও বলেছি, সরাসরি চুক্তিতে বা আইকন ক্রিকেটার হিসেবে দলে নেওয়া যায় এবং ভালো সুবিধা পেলে আমি সরাসরি চুক্তিতে যাই। এরপর দল ওইভাবে ফলাফল না পেলে খারাপ লাগে। তবে কিছু করার নেই আসলে।

মন্তব্য করুন: