আম্পায়ারের সঙ্গে বাজে ব্যবহারের শাস্তি পেলেন লিটন

২৮ ফেব্রুয়ারি ২০২৪

আম্পায়ারের সঙ্গে বাজে ব্যবহারের শাস্তি পেলেন লিটন

আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানানোয় শাস্তি পেয়েছেন লিটন দাস। রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, আচরণ বিধি ভঙ্গের দায়ে লিটনকে ম্যাচ ফির  ১৫ শতাংশ  জরিমানা করা হয়েছে। একই সঙ্গে ডানহাতি এই ব্যাটারকে একটি ডিমেরিট পয়েন্টও দেওয়া হয়েছে।

গত সোমবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কোয়ালিফায়ারের প্রথম ম্যাচে আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের সঙ্গে তর্কে জড়ান কুমিল্লা অধিনায়ক। রংপুর ইনিংসের অষ্টম ওভারে উইকেটরক্ষকের স্টাম্পিংয়ের একটি আবেদন থার্ড আম্পায়ারের কাছে না পাঠিয়েই তা নাকচ করে দেন আম্পায়ার। সেটার প্রতিবাদে ওভার শেষে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান লিটন। সে সময় তাকে আম্পায়ারের সঙ্গে বেশ উত্তেজিতভাবে কথা বলতে দেখা যায়। পরে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন মাঠে এসে লিটনকে শান্ত করেন।

ফাইনালে ওঠার লড়াইয়ে লিটনের ৮৩ রানের সুবাদে সহজেই রংপুরের দেওয়া ১৮৫ রানের লক্ষ্য পার করে কুমিল্লা। ম্যাচসেরাও হন লিটন। নিজেদের পঞ্চম শিরোপা ঘরে তুলতে রংপুরকে ৬ উইকেটে হারায় বর্তমান চ্যাম্পিয়নরা।

মন্তব্য করুন: