বিধ্বংসী ইনিংস খেলে শামীম বললেন ‘আমি সব সময়ই রেডি থাকি’

২৮ ফেব্রুয়ারি ২০২৪

বিধ্বংসী ইনিংস খেলে শামীম বললেন ‘আমি সব সময়ই রেডি থাকি’

দলের ভীষণ প্রয়োজনের সময় ব্যাট হাতে ঝড় তুললেন শামীম পাটোয়ারী। ফরচুন বরিশালের বিপক্ষে খেললেন ২৪ বলে ৫ চার ৫ ছক্কায় অপরাজিত ৫৯ রানের বিধ্বংসী ইনিংস। শামীম যখন উইকেটে আসেন, তখন ১৪.২ ওভারে ৭৬ রানে ৬ উইকেট পড়ে গেছে রংপুর রাইডার্সের। সেখান থেকে শামীমের ব্যাটে ভর করে তারা ১৫৯ রান তোলে।

শামীম প্রথম কোয়ালিফায়ার ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ওপেনিংয়ে নেমে আউট হয়েছিলেন ০ রানে। আজ আট নম্বরে নেমে প্রবল চাপের মাঝে ব্যাট হাতে জ্বলে ওঠেন। রংপুরের ইনিংস শেষে নিজের ব্যাটিং অর্ডারের এই পরিবর্তন নিয়ে শামীম বলেন, আমি সব সময়ই রেডি থাকি। যে জায়গায়ই নামায়, রেডি থাকি। রনি ভাই অনেক ভালো ব্যাটিং করে। আমি জানি, উনি একটা বল পেলেই ছক্কা মারতে পারবে। তাই আমরা নরমালই ছিলাম।

রংপুরের পেসার আবু হায়দার রনির সঙ্গে শামীমের অবিচ্ছিন্ন জুটিতে আসে ৩১ বলে ৭২ রান! যার সিংহভাগ অবদানই শামীমের। উইকেটের পেছনে অবিশ্বাস্য সব শটে তিনি বেশ কয়েকটি বাউন্ডারি মেরেছেন। এই শটগুলো নিয়ে শামীমের বক্তব্য, আসলে এগুলো আমার তাৎক্ষণিক সিদ্ধান্ত। এগুলো আমি ভালো খেলি। চেষ্টা করেছি, সফল হয়েছি। আসলে আমার নিজের ওপর বিশ্বাস ছিল, আমি যদি ফিনিশিং করতে পারি, তাহলে দলের জন্য ভালো কিছু দিতে পারব।

মন্তব্য করুন: