ফটোশ্যুটের জন্য অধিনায়ককে ৫ ঘণ্টা জার্নি করানো নিয়ে প্রশ্ন কুমিল্লা কোচের

২৯ ফেব্রুয়ারি ২০২৪

ফটোশ্যুটের জন্য অধিনায়ককে ৫ ঘণ্টা জার্নি করানো নিয়ে প্রশ্ন কুমিল্লা কোচের

রাজধানী ঢাকার ঐতিহাসিক স্থাপনা আহসান মঞ্জিলে ঘটা করে বিপিএলের দশম আসরের শিরোপা নিয়ে দুই ফাইনালিস্ট দলের অধিনায়কদের ফটোশ্যুট করার পরিকল্পনা করেছিল বিসিবি। কিন্তু তাদের সেই পরিকল্পনা মাঠে মারা গেছে। দুই দলের অধিনায়ক সেই ফটোশ্যুটে যাননি। গিয়েছেন তাদের প্রতিনিধিরা। বিষয়টি নিয়ে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল দুঃখপ্রকাশ করলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দিন পাল্টা প্রশ্ন তুলেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় আহসান মঞ্জিলে ফটোশ্যুটের আয়োজন করার কথা ছিল। বনানীর টিম হোটেল থেকে পুরান ঢাকার দূরত্ব অনেক বেশি হওয়ায় যাতায়াতে সময় বেশি লাগাটাই স্বাভাবিক। গত বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে ক্লান্ত বরিশাল অধিনায়ক তামিম আজ সকালে ঘুম থেকে উঠতে পারেননি। তার বদলে ফটোশ্যুট করেন মেহেদি হাসান মিরাজ। অন্যদিকে কুমিল্লা অধিনায়ক লিটন দাসের বদলে ফটোশ্যুটে যান জাকের আলী অনিক।

লিটন দাসের ফটোশ্যুটে না যাওয়ার কারণ জানিয়েছেন কুমিল্লা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। বৃহস্পতিবার বিকালে মিরপুরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের অনুশীলন শেষে তিনি বলেন, “কাল ফাইনাল খেলা। এখন আমার অধিনায়ককে ঘুম থেকে উঠিয়ে নিয়ে যাবেন আড়াই ঘণ্টা জার্নি করে, আবার সে আড়াই ঘণ্টা-তিন ঘণ্টা জার্নি করে এখানে আসবে! তার তো ট্রফি দেখার চেয়ে ট্রফিটা নেওয়ার জন্য প্রস্তুতিটা বেশি গুরুত্বপূর্ণ।”

বিপিএলের সফলতম এই কোচ আরও বলেছেন, টিম হোটেলের কাছাকাছি কোনো আইকনিক স্থানে বিপিএলের ট্রফি উন্মোচন অনুষ্ঠান করলে ভালো হতো। এতে দুই দলের অধিনায়কই উপস্থিত থাকতে পারতেন।

মন্তব্য করুন: