কোহলির না খেলাটা দুর্ভাগ্যজনক : জেমস অ্যান্ডারসন

কোহলির না খেলাটা দুর্ভাগ্যজনক : জেমস অ্যান্ডারসন

ইংল্যান্ডের পেস কিংবদন্তি জেমস অ্যান্ডারসনের সঙ্গে বিরাট কোহলির মাঠের লড়াইটা সবসময়ই জমজমাট হয়ে থাকে। দর্শকরা উপভোগ করেন দুই অসাধারণ ক্রিকেটারের লড়াই। কিন্তু ভারতের মাটিতে পাঁচ টেস্টের সিরিজে বিরাট কোহলির দেখাই পেলেন না অ্যান্ডারসন। দ্বিতীয় সন্তান জন্মের সময় স্ত্রী পাশে থাকতে এই সিরিজ থেকে কোহলি নিজেকে সরিয়ে নিয়েছেন, যা মানতেই পারছেন না ইংলিশ পেস সুপারস্টার।

লাল বলের ক্রিকেটে এখন পর্যন্ত অ্যান্ডারসনের বলে ১০ বার আউট হয়েছেন কোহলি। জিও সিনেমার সঙ্গে আলাপকালে অ্যান্ডারসন বলেন, আপনি সবসময় সেরা খেলোয়াড়ের বিপক্ষেই খেলতে চাইবেন। এটা দুর্ভাগ্যজনক যে, সে (কোহলি) এই সিরিজে খেলছে না। গত কয়েক বছর ধরে আমাদের মাঝে দারুণ কিছু লড়াই হয়েছে। তবে শুধু আমি নই, দল হিসেবেও আমরা বিশ্বের সেরাদের বিপক্ষে খেলতে পছন্দ করি।

কোহলি না থাকায় অ্যান্ডারসন খুশি হতে না পারলেও ইংলিশ সমর্থকেরা খুশি হয়েছেন বলে মনে করেন এই ৪১ বছর বয়সী মহাতারকা, আমার মনে হয়, সে (কোহলি) না খেলায় ইংলিশ সমর্থকেরা খুবই খুশি হয়েছেন, কারণ সে অসাধারণ এক ক্রিকেটার। তবে আমার দৃষ্টিভঙ্গি হলো, আপনি সেরাদের বিপক্ষেই নিজের পরীক্ষা নিতে চাইবেন। কোহলি এমন একজন ক্রিকেটার, বছরের পর বছর যাকে বোলিং করা আমার কাছে চ্যালেঞ্জিং মনে হয়েছে এবং এটি দুর্ভাগ্যজনক যে সে খেলছে না।

মন্তব্য করুন: