রাচিন রবীন্দ্র একদিন সুপারস্টার হবে : লায়ন

রাচিন রবীন্দ্র একদিন সুপারস্টার হবে : লায়ন

নিউ জিল্যান্ড ক্রিকেটের নতুন সেনসেশনের নাম রাচিন রবীন্দ্র। গত ওয়ানডে বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে তিনি লাইমলাইটে এসেছিলেন। এরপর থেকে ধারাবাহিক পারফর্ম করে নিউ জিল্যান্ড দলের নিয়মিত সদস্যদের একজন হয়ে উঠেছেন। যা নজর এড়ায়নি অস্ট্রেলিয়ার অভিজ্ঞ অফ স্পিনার নাথান লায়নের। তার মতে, রাচিন ভবিষ্যতে সুপারস্টার হবেন।

দুই বছর পর টেস্ট খেলতে নেমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাউন্ট মঙ্গানুইয়ে ডাবল সেঞ্চুরি করেছিলেন রাচিন। ২৪০ রানের সেই ইনিংসে তিনি ভেঙে দেন বেশ কিছু রেকর্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান ওয়েলিংটন টেস্টের তৃতীয় দিন শেষে তিনি ৯৪ বলে ১ ছক্কা ও ৮ চারে ৫৬ রানে অপরাজিত আছেন। ৩৬৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৩ উইকেটে ১১১ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে কিউইরা।

শনিবার দিনের খেলা শেষে রাচিনের প্রশংসায় নাথান লায়ন বলেন, রাচিনকে সত্যিই ভালো ক্রিকেটার মনে হচ্ছে। এই প্রথম আমি তাকে বোলিং করলাম। বিশ্বকাপের সময় তাকে অনেক দেখেছি এবং সে সুপারস্টার হতে যাচ্ছে। কৃতিত্ব যেখানে দেওয়ার সেখানে দিতেই হবে, সে এখানে খুবই ভালো খেলেছে। তবে জানি, আমরা যদি তাদের ওপর চাপ তৈরি করতে পারি এবং তাদের ডিফেন্সকে লম্বা সময় ধরে চ্যালেঞ্জ জানাতে পারি, আশা করি তাদের হারাতে পারব।

মন্তব্য করুন: