ড্রেসিংরুমে ধূমপান : খালেদ মাহমুদকে মনে করালেন ইমাদ ওয়াসিম

১৯ মার্চ ২০২৪

ড্রেসিংরুমে ধূমপান : খালেদ মাহমুদকে মনে করালেন ইমাদ ওয়াসিম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ৯ম সংস্করণের ফাইনালে ধূমপান করে বিতর্ক তৈরি করেছেন ইমাদ ওয়াসিম। গত সোমবার করাচিতে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেড ও মুলতান সুলতান। রোমাঞ্চ ছড়ানো ম্যাচটিতে ইসলামাবাদের জার্সি পরিহিত অবস্থায় ড্রেসিংরুমে ধূমপান করতে দেখা যায় ইমাদ ওয়াসিমকে। তিনি লুকিয়ে ধূমপান করতে চাইলেও ক্যামেরায় ধরা পড়ে যান।

মুলতানের ব্যাটিং ইনিংসের সময় ড্রেসিংরুমে বসে এই কাণ্ড করেন ইমাদ। এর আগে তিনি ৫ উইকেট নিয়ে ইসলামাবাদকে ধসিয়ে দেন। দলকে জিতিয়েছেন শিরোপা। সবকিছু ছাপিয়ে ৩৫ বছর বয়সী অলরাউন্ডারের ধূমপানের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আইসিসির আইন অনুযায়ী, যে কোনো ধরনের টুর্নামেন্টে ম্যাচ চলাকালীন ধূমপান সম্পূর্ণ নিষিদ্ধ। ইমাদের শাস্তির বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

বিপিএলের গত আসরের একটি ঘটনার সঙ্গে সাদৃশ্য আছে পিএসএলে ইমাদের এই ধূমপানের ঘটনার। গত বিপিএলে ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ চলাকালীন সময়ে মিরপুরের ড্রেসিংরুমে ধূমপান করেছিলেন তখনকার খুলনা টাইগার্স কোচ খালেদ মাহমুদ সুজন। টিভি ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়লে সুজন দুঃখপ্রকাশ করেন। তবে শাস্তি থেকে রেহাই পাননি। তার ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়। সেইসঙ্গে দেওয়া হয় দুটি ডিমেরিট পয়েন্ট।

মন্তব্য করুন: