চেন্নাইয়ে ফিরছেন মুস্তাফিজ, নাইট রাইডার্সের বিপক্ষে খেলবেন?

৭ এপ্রিল ২০২৪

চেন্নাইয়ে ফিরছেন মুস্তাফিজ, নাইট রাইডার্সের বিপক্ষে খেলবেন?

টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা জমা দিতে আইপিএল ছেড়ে দেশে ফিরেছিলেন মুস্তাফিজুর রহমান। সেই কাজ শেষে তিনি ফিরে যাচ্ছেন ভারতে। রোববার সন্ধ্যা ৬টার ফ্লাইটে তার চেন্নাইয়ের উদ্দেশে উড়াল দেওয়ার কথা। চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে।

এখন পর্যন্ত আইপিএলে চেন্নাইয়ের প্রথম তিন ম্যাচেই একাদশে ছিলেন মুস্তাফিজ। প্রথম ম্যাচে ৪ উইকেটসহ মোট ৭ উইকেট শিকার করেছেন। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের ভিসাপ্রক্রিয়া শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই জরুরি ভিত্তিতে গত মঙ্গলবার তিনি ঢাকায় এসেছিলেন। যুক্তরাষ্ট্রের ভিসার জন্য পাসপোর্ট জমা দেওয়ার পর সেটি ফেরত পেতে এই কদিন তাকে দেশে থাকতে হয়েছে।

দেশে ফেরার জন্য সানরাইজার্স হায়দরাবাদের চেন্নাইয়ের সর্বশেষ ম্যাচে মুস্তাফিজের খেলা হয়নি। ম্যাচটিতে ৬ উইকেটে হেরেছে চেন্নাই। তাই কলকাতার বিপক্ষে মুস্তাফিজের একাদশে ফেরার জোর সম্ভাবনা আছে। গত শনিবার বেঙ্গালুরুর বিপক্ষে ২ উইকেট নিয়ে রাজস্থান রয়্যালসের স্পিনার যুজবেন্দ্র চাহাল এখন পর্যন্ত ৮ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকার শীর্ষে আছেন। তার আগপর্যন্ত এই তালিকায় সবার উপরে ছিলেন মুস্তাফিজ।

মন্তব্য করুন: