বহু প্রতীক্ষিত জয়ে হাঁফ ছেড়ে বাঁচলেন হার্দিক পান্ডিয়া

৮ এপ্রিল ২০২৪

বহু প্রতীক্ষিত জয়ে হাঁফ ছেড়ে বাঁচলেন হার্দিক পান্ডিয়া

দলবদল আর রোহিত শর্মার সঙ্গে নেতৃত্বের দ্বন্দ্বে প্রচণ্ড চাপে ছিলেন হার্দিক পান্ডিয়া। পাশাপাশি তার পারফরম্যান্সটাও ভালো হচ্ছিল না। টানা তিন ম্যাচ হেরে যাওয়ায় সমর্থকদের ক্ষোভ আরও পুঞ্জীভূত হয়ে উঠেছিল। তাদের শান্ত করতে প্রয়োজন ছিল একটি জয়ের। রোববার রাতে দিল্লি ক্যাপিটালসকে ২৯ রানে হারিয়ে সেই স্বস্তির জয় তুলে নিয়েছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

আসরে প্রথম জয়ের পর সমর্থকদের কৃতজ্ঞতা জানাতে মাঠজুড়ে ল্যাপ অব অনার দিয়েছে মুম্বাইয়ের ক্রিকেটাররা। পরে অধিনায়ক হার্দিক পান্ডিয়া জানিয়েছেন স্বস্তির কথা, অনেক অনেক পরিশ্রমের ফসল এটি। ভাবনায় অনেক স্বচ্ছতা আনতে হয়েছে আমাদের, সঠিক পরিকল্পনা নিশ্চিত করতে হয়েছে, তাড়না ঠিক রাখা নিশ্চিত করতে হয়েছে এবং আজকে (গতকাল) এমন একটি দিন ছিল, যেদিন সবকিছু ঠিকঠাক হয়ে গেছে।

অনেক ভালোবাসা ও যত্ন আছে এখানে। সবাই জানত, তিনটি ম্যাচ হেরেছি আমরা। তবে বিশ্বাস হারাইনি, পরস্পরের পাশে থাকার মানসিকতা ছিল, যা দারুণ। আমাদের স্রেফ একটি জয় দরকার ছিল এবং আজকে কেবল শুরুটা হলো। সবাই যেভাবে ব্যাট করেছে ব্যাটিংয়ে ওই ছন্দ আমাদের প্রয়োজন ছিল। যেভাবে সবাই নিজেদের সুযোগ কাজে লাগিয়েছে, চমৎকার ব্যাপার।

মন্তব্য করুন: