রোহিতকে চেন্নাই সুপার কিংসে দেখছেন মাইকেল ভন

১৩ এপ্রিল ২০২৪

রোহিতকে চেন্নাই সুপার কিংসে দেখছেন মাইকেল ভন

হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর থেকে ছড়াচ্ছে নানারকম গুঞ্জন। দলটিকে পাঁচবার আইপিএল শিরোপা জেতানো অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে নাকি হার্দিকের সম্পর্ক ভালো নয়। যদিও দুজনের কেউই একে অন্যের বিরুদ্ধে কিছুই বলেননি। ভারতীয় গণমাধ্যমে নতুন গুঞ্জন, আগামী মৌসুমে নাকি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে দিতে পারেন রোহিত। তার সম্ভাব্য নতুন গন্তব্য চেন্নাই সুপার কিংস!

এই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে সাবেক ইংল্যান্ড অধিনায়ক তথা ধারাভাষ্যকার মাইকেল ভনের একটি মন্তব্য। তিনি বলেছেন, রোহিত কি চেন্নাই সুপার কিংসে যোগ দেবেন? ধোনির জায়গায় (অধিনায়ক)? এই মৌসুমে তো চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। হয়তো এটা এক বছরের জন্যই করা হয়েছে। অধিনায়কের জায়গাটা রাখা হয়েছে রোহিতের জন্যই। আমি তো রোহিতকে চেন্নাইয়ে দেখতে পাচ্ছি।

চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও পাঁচবার আইপিএল শিরোপা জিতেছেন। তবে বয়স হয়ে যাওয়ায় অনেকের মতে, এটাই তার শেষ আইপিএল। ধোনি মুখে কিছু না বললেও চেন্নাই রুতুরাজকে অধিনায়ক করায় এই ধারণা আরও দৃঢ় হয়েছে। চেন্নাই যদি রুতুরাজকে লম্বা মেয়াদে চিন্তা না করে, তাহলে রোহিতের সামনে একটা সম্ভাবনার দরজা তো খোলা থেকেই যায়।

মন্তব্য করুন: