চোটাক্রান্ত হাসারাঙ্গার নেতৃত্বেই শ্রীলঙ্কার বিশ্বকাপ দল

চোটাক্রান্ত হাসারাঙ্গার নেতৃত্বেই শ্রীলঙ্কার বিশ্বকাপ দল

আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে দল ঘোষণা করেছে এশিয়ার দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কা। ১৫ সদস্যের এই দলকে নেতৃত্ব দেবেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, যিনি ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন। চলতি আইপিএলে দল পেয়েও খেলতে পারেননি। এছাড়া পেসার মাথিশা পাতিরানাও আইপিলে চোটে আক্রান্ত হয়ে দেশে ফিরেছেন। তাকেও রাখা হয়েছে বিশ্বকাপ দলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘোষিত ১৫ সদস্যের দলের সহঅধিনায়ক করা হয়েছে চারিত আশালাঙ্কাকে। এছাড়া দলে আছেন অভিজ্ঞ অল-রাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস। অধিনায়ক হাসারাঙ্গা সম্প্রতি দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন। দুটি অনুশীলন ম্যাচে ব্যাটিং করলেও বোলিং করেননি। অন্যদিকে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলা পাতিরানা হ্যামস্ট্রিংয়ের চোটে আক্রান্ত। তার সবশেষ অবস্থা জানা যায়নি।

টিটুয়েন্টি বিশ্বকাপের শ্রীলঙ্কা দল: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা (উইকেটকিপার), কুসল মেন্ডিস, পাতুম নিশাঙ্কা, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, মাহিশ থিকশানা, দুনিথ ভেল্লালাগে, দুষ্মন্ত চামিরা, মাথিশা পাথিরানা, নুয়ান তুশারা, দিলশান মাদুশাঙ্কা।

রিজার্ভ: আসিথা ফার্নান্দো, বিজয়কান্ত বিশ্বকান্ত, ভানুকা রাজাপাক্ষে, জনিথ লিয়ানগে।

মন্তব্য করুন: