অবশেষে লিটন বাদ, বিশ্রামে মাহমুদউল্লাহ

অবশেষে লিটন বাদ, বিশ্রামে মাহমুদউল্লাহ

অবশেষে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান টি-টুয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে একাদশ থেকে বাদ পড়লেন লিটন কুমার দাস। প্রথম তিন ম্যাচে তার মোট সংগ্রহ ছিল ৩৬ রান। সবচেয়ে বড় কথা, তার আউট হওয়ার ধরণ ছিল চরম দৃষ্টিকটূ। আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই তাকে স্কোয়াড থেকে বাদ না দিয়ে দলের সঙ্গে রাখা হয়েছে। তবে জায়গা হয়নি একাদশে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য চতুর্থ টি-টুয়েন্টিতে বাংলাদেশ দলে মোট তিনটি পরিবর্তন এসেছে। লিটন দাসের জায়গায় ইনজুরি কাটিয়ে এসেছেন সৌম্য সরকার। এছাড়া দারুণ পারফর্ম করা অভিজ্ঞ মাহমুদউল্লাহকে বিশ্রাম দেওয়া হয়েছে। বাদ পড়েছেন মোহাম্মদ সাইফউদ্দিনও। তাদের জায়গায় একাদশে এসেছেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান।

ইতোমধ্যেই টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে জিম্বাবুয়ে। পাঁচ ম্যাচ সিরিজ ইতোমধ্যেই ৩-০ ব্যবধানে জিতে নিয়েছে নাজমুল হোসেন শান্তর দল।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, জাকের আলী (উইকেটকিপার), তানভির ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।

মন্তব্য করুন: