বিশ্বকাপ দল নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন অধিনায়ক এবং প্রধান কোচ

বিশ্বকাপ দল নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন অধিনায়ক এবং প্রধান কোচ

টি-টুয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা হয়ে গেছে, এবার পালা প্রস্তুতির। বুধবার সকাল সাড়ে ১০টা থেকেই বিশ্বকাপগামী ক্রিকেটাররা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করবে। একই দিনে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের অফিসিয়াল ফটোশ্যুট। সব শেষে সংবাদ বিশ্বকাপ দল নিয়ে সংবাদ সম্মেলন করবেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত আর প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে।

মঙ্গলবার মিরপুরের জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। এসময় বাকি দুই নির্বাচক আব্দুর রাজ্জাক আর হান্নান সরকারও তার পাশে ছিলেন। অবশ্য গত ৩০ এপ্রিল বিশ্বকাপ দলের তালিকা আইসিসি বরাবর পাঠিয়ে দিয়েছিল বিসিবি। সেই দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। তার বদলে সুযোগ হয়েছে পেসার তানজিম সাকিবের।

বিশ্বকাপ দল নিয়ে বুধবার সাংবাদিকদের মুখোমুখি হবেন অধিনায়ক এবং কোচ। এর আগে বেলা ১টায় অনুষ্ঠিত হবে অফিসিয়াল ফটোশ্যুট। বাংলাদেশের সবশেষ একাধিক বিশ্বকাপ ফটোশ্যুটে নাটক হয়েছে বেশ। সাকিব আল হাসান তো একবার অনুপস্থিত ছিলেন। গত ওয়ানডে বিশ্বকাপেও শেষ মুহূর্তে তড়িঘড়ি করে কোনোমতে ফটোশ্যুট হয়েছিল।

ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের আগে তিন ম্যাচের একটা টি-টুয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ওই সিরিজ শুরু হবে ২১ মে থেকে। এই দুই উপলক্ষে আগামী ১৬ মে মধ্যরাত পৌনে দুইটায় দুবাই হয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেবে বাংলাদেশ দল।

মন্তব্য করুন: