যে ভিডিও রোহিত শর্মার জীবন অতিষ্ঠ করে দিয়েছে

যে ভিডিও রোহিত শর্মার জীবন অতিষ্ঠ করে দিয়েছে

একটি ভিডিও জীবন অতিষ্ঠ করে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের সাবেক অধিনায়ক রোহিত শর্মার। চলতি আইপিএলে দলের হয়ে খেলতে তিনি ইডেন গার্ডেন্সে গিয়েছিলেন। সেখানে নাইট রাইডার্সের সহকারী কোচের সঙ্গে তার কথোপকথনের ভিডও করা হয়েছিল। এরপর নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেইজে সেই ভিডিও পোস্ট করা হয়। এতেই তোলপাড় পড়ে গিয়েছিল দেশটির ক্রিকেটাঙ্গনে।

এবারের আইপিএল শুরুর আগেই রোহিতের অধিনায়কত্ব কেড়ে নিয়ে হার্দিক পান্ডিয়াকে দায়িত্ব দেয় মুম্বাই। ইডেন গার্ডেন্সে অনুশীলনের সময় কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে সে বিষয়েই কথা বলছিলেন রোহিত। একপর্যায়ে তিনি বলেন, সবকিছু বদলে যাচ্ছে। এগুলো সব ওদের ব্যাপার। যতই হোক, দলটা আমার হাতে তৈরি। আমার বাড়ি এটা। এই মন্দির আমি বানিয়েছি। আমার কিছু যায়-আসে না, এটা আমার শেষ বছর।

নাইট রাইডার্স এই ভিডিও পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। রোহিত মুম্বাই ছাড়ছেন- এমন ধারণা নিয়ে হার্দিকের ওপর সমর্থকেরা আরও ক্ষেপে যায়। তাই দ্রুত সময়েই সেই ভিডিও সরিয়ে নেয় নাইট রাইডার্স। কিন্তু রোহিতের ওপর নিশ্চয়ই ঝড় বয়ে গেছে। নাহলে নিজেদের শেষ ম্যাচের আগে রোহিত কেন করজোরে ভিডিও করতে বারণ করবেন?

গত শুক্রবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলেছে মুম্বাই। ম্যাচটিতে তারা হেরেছে ১৮ রানে। খেলা শুরুর আগে ধবল কুলকার্নির সঙ্গে কথা বলছিলেন রোহিত। তাদের সেই কথোপকথন ভিডিও করা হচ্ছিল। বিষয়টি খেয়াল করে রোহিত শর্মা হাতজোড় করে বলেন, ভাইয়া, কথাবার্তা রেকর্ড করো না। একটা ভিডিও আমার জীবন অতিষ্ঠ করে দিয়েছে।

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে এবারের আসরের লিগ পর্বে ১৪ ম্যাচের মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স জিতেছে মাত্র ৪টি। সবার আগে প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। হার্দিকের নেতৃত্ব নিয়ে দলের ভেতর অসন্তোষ আছে। বেশ কিছু সিনিয়র ক্রিকেটার মুম্বাই কর্তৃপক্ষের কাছে হার্দিকের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। আর মাঠে নামলেই মুম্বাই সমর্থকেরা হার্দিককে দুয়ো দিয়েছেন। পয়েন্ট টেবিলে সবার নিচে থেকেই আইপিএল শেষ করেছে মুম্বাই।

মন্তব্য করুন: