অবশেষে পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

অবশেষে পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

অনেক নাটকীয়তার পর অবশেষে টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। দেশটির গণমাধ্যমের দাবি, দল আরও আগে ঘোষণার কথা থাকলেও পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভির আপত্তিতে তা পিছিয়ে যায়। অবশেষে শুক্রবার রাতে বাবর আজমের নেতৃত্বাধীন ১৫ সদস্যের দল ঘোষণা করে পিসিবি।

পাকিস্তানের এই বিশ্বকাপ দলে তেমন কোনো চমক নেই। অর্থাৎ, কাঙ্ক্ষিত ক্রিকেটারদের নিয়েই বিশ্বকাপ খেলতে যাচ্ছে ২০০৯ আসরের বিশ্বচ্যাম্পিয়নরা। শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামানের সঙ্গে অবসর ভেঙে ফেরা মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমের মতো তারকারা আছেন। এছাড়া প্রথমবারের মতো টি-টুয়েন্টি বিশ্বকাপ খেলার ডাক পেয়েছেন সাইম আইয়ুব, উসমান খান, আজম খান ও আব্বাস আফ্রিদি।

জিও নিউজ দাবি করেছে, ১৫ সদস্যের এই দল নিয়ে আপত্তি ছিল না মহসিন নাকভির। কিন্তু দল ঘোষণার আগে নির্বাচকেরা নাকি তার সঙ্গে আলোচনায় বসেননি। তাই তিনি দল ঘোষণার জন্য সংবাদ সম্মেলন আয়োজন করতে দেননি। পিসিবি প্রধানের রাগ ভাঙার পর শুক্রবার রাতে এই দল ঘোষণা করা হয়। ৬ জুন অন্যতম আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে পাকিস্তান।

পাকিস্তানের টি-টুয়েন্টি বিশ্বকাপ দল: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, উসমান খান।

মন্তব্য করুন: