সেরে উঠতে থাকা তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল চুড়ান্ত

সেরে উঠতে থাকা তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল চুড়ান্ত

তাসকিন আহমেদকে রেখেই আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের দল চুড়ান্ত করল বিসিবি। দলে পরিবর্তন আনার নির্দিষ্ট সময় শেষ হয়ে গেছে। এদিকে তাসকিনও সাইড স্ট্রেইন ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠছেন। তাই কোচ হাথুরুসিংহে এবং অধিনায়ক নাজমুল হোসেনের সঙ্গে আলোচনা করে গত ১৪ মে ঘোষিত বিশ্বকাপ দলটাই অপরিবর্তিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকেরা।

শনিবার মিরপুর শের-ই-বাংলায় এক সংবাদ সম্মেলনে এই খবর জানিয়ে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছেন, “এটা (দলে পরিবর্তন আনা) মূলত একটা ফরমালিটির ব্যাপার ছিল। প্রতিটি দলকেই দেওয়া হয়েছিল সুযোগটা। সেই আলোকে আমরা ২৪ তারিখ দুবাই সময় রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত সময় পেয়েছিলাম। নিয়ম মেনে আমরা নির্বাচকেরা অধিনায়ক ও কোচের সঙ্গে আলোচনা করেছি। যে দলটা আমাদের এই মুহূর্তে আছে, সেই দলটিই আমরা বহাল রেখেছি। তাসকিনও দলে সংযুক্ত আছে।”

জিম্বাবুয়ে সিরিজে টানা চার ম্যাচ খেলে চোটে পড়েছিলেন তাসকিন। তার চোটের অবস্থার উন্নতি হয়েছে জানিয়ে গাজী আশরাফ আরও বলেন, “তাসকিনের আরেকটা এমআরআই হয়েছে। যে গতিতে তার অগ্রগতি হবে প্রত্যাশা করা হয়েছিল, তার চেয়ে ভালো করছে সে। ৩০-৩১ তারিখের দিকে আরেকবার তাকে দেখবে। এরপর ১ তারিখ হয়তো বোলিং শুরু করবে। তার আগে এখন থেকেই ট্রেনিং শুরু করবে। আশা করা যায়, ৫ তারিখ থেকে তাসকিন ফুল রান-আপে বোলিং করবে।”

মন্তব্য করুন: