বাংলাদেশের বিপক্ষে খেলার সম্ভাবনা নেই কোহলির

বাংলাদেশের বিপক্ষে খেলার সম্ভাবনা নেই কোহলির

আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপে মাঠে নামার আগে ভারতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ১ জুন নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হতে যাওয়া ম্যাচটিতে ভারতের ব্যাটিং কিং বিরাট কোহলির না খেলার সম্ভাবনাই বেশি। বিশ্রামের জন্য বোর্ডের থেকে তিনি বাড়তি ছুটি নিয়েছেন। তাই দলের বাকি সদস্যদের সঙ্গে তিনি যুক্তরাষ্ট্রে যাননি।

এদিকে গুজব ছড়িয়ে পড়েছিল যে, কোহলির নাকি ভিসা নিয়ে সমস্যা হয়েছে। তবে ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’কে বিসিসিআইয়ের একজন কর্মকর্তা বলেছেন, “কোহলি আমাদের আগেই জানিয়েছিল যে, সে একটু দেরিতে দলের সঙ্গে যোগ দেবে। সে কারণেই বিসিসিআই তার ভিসা অ্যাপয়েন্টমেন্টের তারিখ পিছিয়ে দিয়েছে। কোহলি ৩০শে মে ভোরে নিউ ইয়র্কের উদ্দেশে উড়ে যাবেন বলে আশা করা হচ্ছে। তার অনুরোধে রাজি হয়েছে বিসিসিআই।”

কোহলি ৩০ মে বিমানে উঠলে ১ জুনের প্রস্তুতি ম্যাচে না খেলার সম্ভাবনাই বেশি। ভারতীয় গণমাধ্যম তো কোনো আশাই দেখছে না। গত শনিবার বিশ্বকাপের উদ্দেশে ভারত ছেড়েছেন কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা, যশপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব, রিশাভ পান্ত, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, মোহাম্মদ সিরাজ, অক্ষর প্যাটেল এবং আর্শদীপ সিং।

মন্তব্য করুন: