বাবরকে তিন নম্বরে ব্যাট করতে বললেন শোয়েব

বাবরকে তিন নম্বরে ব্যাট করতে বললেন শোয়েব

টি-টুয়েন্টি বিশ্বকাপের আগমুহূর্তে ইংল্যান্ডের কাছে সিরিজ হেরেছে পাকিস্তান। মাঠে গড়ানো দুটি ম্যাচেই জস বাটলারের দলের কাছে তারা স্রেফ উড়ে গেছে। গত বৃহস্পতিবার দ্বিতীয় টি-টুয়েন্টিতে পাকিস্তানের ৭ উইকেটে পরাজয়ের কারণ হিসেবে বলা হচ্ছে মিডল অর্ডারের ব্যর্থতা। এই সমস্যার সমাধানে দলের অধিনায়ক বাবর আজমকে এগিয়ে আসতে বললেন শোয়েব মালিক।

পাকিস্তানের সাবেক এই অধিনায়কের পরামর্শ, বাবর যাতে ওপেনিং থেকে নিচে নেমে তিন নম্বরে ব্যাট করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে মালিক লিখেছেন, কঠিন সিরিজ! মনে রাখবেন: আমরা আগে আরও কঠিন জায়গায় ছিলাম এবং আরও শক্তিশালী হয়ে এসেছি! আমার মনে হয় বাবরকে তিন নম্বরে ব্যাট করতে হবে! স্ট্রাইক রোটেট করার জন্য আমাদের মাঝের ওভারে কাউকে দরকার, তুমিই আমাদের সেরা বিকল্প, তোমার নির্দেশনায় আমাদের মিডল অর্ডার অনেক ভালো করবে।

মিডল অর্ডার ব্যাটারদের ব্যর্থতায় অবশ্য হতাশ অধিনায়ক বাবরও। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বলেছিলেন, ছয় ওভার পর্যন্ত আমরা ব্যাটিংয়ে খুব ভালো করছিলাম। কিন্তু তখনই আমি আউট হয়ে যাই। আর মিডল অর্ডারকে জেগে উঠতে হবে। ইংল্যান্ডের বোলিং খুব দুর্দান্ত। তাদের বিপক্ষে যেকোনো সুযোগ পেলেই তা আপনাকে নিতে হবে। বিশ্বকাপের জন্য এই বিষয়গুলো আমাদের ঠিকঠাক করা প্রয়োজন।

মন্তব্য করুন:

Add