শরীফুলের হাতে ৬ সেলাই, ফেরা অনিশ্চিত

শরীফুলের হাতে ৬ সেলাই, ফেরা অনিশ্চিত

ভারতের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে ৬০ রানের বড় হারের পাশাপাশি বাংলাদেশের জন্য দুঃসংবাদ হয়ে এসেছে পেসার শরীফুল ইসলামের চোট। ম্যাচে নিজের শেষ ওভারটি করার সময় হার্দিক পান্ডিয়ার একটি ফিরতি বল ঠেকাতে গিয়ে নিজের বোলিং হাতে চোট পান শরীফুল। এতে তার হাতে ছয়টি সেলাই দিতে হয়েছে। তিনি কবে সুস্থ হবেন তা অনিশ্চিত।

ম্যাচটিতে ৩.৫ ওভার বোলিং করে ২৬ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন শরীফুল। খেলা শেষে তার চোট নিয়ে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছিলেন, “সে এখনো পর্যবেক্ষণে আছে। এখন হাসপাতালে রয়েছে। খুব সম্ভবত সে ঠিক হয়ে যাবে।”

তবে বিসিবির পাঠানো ভিডিওবার্তায় বাংলাদেশ দলের চিকিৎসক দেবাশীষ চৌধুরী শরীফুলের হাতে ছয়টি সেলাই পড়েছে বলে জানান।
“শরীফুলের বাম হাতের তর্জনী ও মধ্যমার মাঝে যে জায়গা, সেখানে একটা স্প্লিট ইনজুরি হয়েছে। মাঠে তাৎক্ষণিক পরিচর্যার পরে খেলা শেষে তাকে নিকটস্থ নাসাউ ইউনিভার্সিটি মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়। ওখানে শরিফুলের হাতে ৬টি সেলাই দেওয়া হয়েছে। দুইদিন পর ওর ড্রেসিং করা হবে। তখন বুঝতে পারব শরিফুলের ফিরতে কত সময় লাগবে।”

এমনিতেই বাংলাদেশ দলের পেস আক্রমণের নেতা তাসকিন আহমেদ ইনজুরিতে আক্রান্ত। অবশ্য তিনি সুস্থতার পথে আছেন। এমন সময়ে শরীফুলের চোট বাড়তি দুশ্চিন্তা নিয়ে এলো। ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে শরীফুল খেলতে পারবেন কিনা, সেটা জানতে আরও অপেক্ষা করতে হবে।

মন্তব্য করুন: