মাঠে থেকে অনেক দূরে টিম হোটেল, শ্রীলঙ্কা অধিনায়কের উদ্বেগ

মাঠে থেকে অনেক দূরে টিম হোটেল, শ্রীলঙ্কা অধিনায়কের উদ্বেগ

নিউ ইয়র্কে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে সোমবার টি-টুয়েন্টি বিশ্বকাপ শুরু করতে যাচ্ছে শ্রীলঙ্কা। এই ম্যাচের আগে তাদের বড় উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে সঠিক সময়ে স্টেডিয়ামে পৌঁছার বিষয়টি। কারণ, নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে তাদের টিম হোটেলের দূরত্ব দেড় ঘণ্টার মতো। এমনকী অনুশীলনের জন্যও তাদেরকে তিন ঘণ্টা আগে মাঠে আসতে হয়েছে। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এই শঙ্কার কথাই শোনালেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচটি মাঠে গড়াবে। তাই সঠিক সময়ে মাঠে পৌঁছে হাসারাঙ্গাদের অনেক সকালে হোটেল ছাড়তে হবে। সংবাদ সম্মেলনে হাসারাঙ্গা বলেন, “আমরা যদি ফ্লাডলাইটের আলোয় খেলতাম, তাহলে আগেভাগেই সব প্রস্তুতি নিতে পারতাম। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আমরা সকাল সাড়ে ১০টায় খেলব। তাই সকাল সকাল মাঠে আসাই আমাদের জন্য একমাত্র দুশ্চিন্তার কারণ। আমাদের সকাল সাড়ে ৭টায় রওনা করতে হবে, কারণ স্টেডিয়াম থেকে আমাদের হোটেল অনেক দূরে।”

এর আগে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ খেলার পরও যাতায়াতের সমস্যায় পড়েছিল শ্রীলঙ্কা। ফ্লোরিডা থেকে নিউ ইয়র্ক যাওয়ার সময় বিমান ১২ ঘণ্টা দেরিতে ছেড়েছে। তাই গত শুক্রবার সন্ধ্যায় হাসারাঙ্গাদের নিউ ইয়র্কে পৌঁছনোর কথা থাকলেও তারা পৌঁছেন শনিবার সকালে। ফলে ক্রিকেটারদের ওর ব্যাপক ধকল গেছে। এদিকে শ্রীলঙ্কার গণমাধ্যম ‘নিউজওয়্যার’-এ এক প্রতিবেদনে দাবি করা হয়, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ড নাকি ভ্রমণ জটিলতা নিয়ে আইসিসির কাছে অভিযোগও করেছে।

মন্তব্য করুন: