ট্রফি জিততে ভাগ্যের সহায়তা লাগে: মাহমুদউল্লাহ

ট্রফি জিততে ভাগ্যের সহায়তা লাগে: মাহমুদউল্লাহ

বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল এখন পর্যন্ত দেশকে আইসিসি বা এসিসির কোনো শিরোপা এনে দিতে পারেনি। বেশ কয়েকটি ফাইনাল খেললেও বারবার অল্পের জন্য হাতছাড়া হয়েছে শিরোপা। চলতি টি-টুয়েন্টি বিশ্বকাপে মাঠে নামার আগে দলের অবস্থা ভালো নয়। এরপরও সবকিছু দিয়ে শিরোপা জয়ের চেষ্টা করার কথা বললেন মাহমুদউল্লাহ। সেইসঙ্গে মনে করিয়ে দিলেন, ট্রফি জিততে ভাগ্যের সহায়তাও লাগে।

বিসিবির পাঠানো ভিডিওবার্তায় দলের এই সিনিয়র সদস্য বলেন, “সুযোগ তো সবসময়ই থাকে। চেষ্টায় আমাদের কোনো কমতি থাকে না। ইনশাআল্লাহ এবার আমরা ভালো কিছু করব। ট্রফি জিনিসটা আমার মনে হয়, অবশ্যই এটা ভাগ্যেরও সহায়তা লাগে। আমরা হয়তো কয়েকটা বড় টুর্নামেন্টে খুব কাছাকাছি গিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমরা পারিনি। আরেকটি সুযোগ আসছে। আমাদের সমর্থন করুন। আমাদের যা সম্ভব সব কিছু করব।”

গত টি-টুয়েন্টি বিশ্বকাপে সুযোগ না পাওয়া মাহমুদউল্লাহ এখনও নিয়মিত রান করে যাচ্ছেন। সামনে হয়তো আর বেশিদিন খেলতে দেখা যাবে না তাকে। এই পর্যায়ে এসে নামের পাশে বিশেষ কোনো অর্জন দেখতে চান কিনা- এমন প্রশ্নে ৩৮ বছর বয়সী অল-রাউন্ডারের জবাব, “নামের পাশে...? আমি কখনও আমার নাম নিয়ে চিন্তা করিনি। ব্যক্তিগত লক্ষ্য নিয়ে খুব একটা চিন্তা করি না। দলের লক্ষ্য যদি অর্জন হয়, তাতেই অনেক খুশি।”

মন্তব্য করুন: