অবশেষে স্টেডিয়ামের কাছে হোটেল পেল পাকিস্তান

অবশেষে স্টেডিয়ামের কাছে হোটেল পেল পাকিস্তান

টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচের আগে নিউ ইয়র্কে পাকিস্তান দলের মাঠ ও হোটেলের মধ্যে দূরত্ব কমেছে। পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভির হস্তক্ষেপে ম্যাচ ভেন্যুর কাছেই হোটেলের ব্যবস্থা করে দিয়েছে আইসিসি।

নিউ ইয়র্কের ভেন্যু নাসাউ কাউন্টি স্টেডিয়াম থেকে হোটেলের দূরত্ব নিয়ে কিছুদিন আগেই অভিযোগ জানায় শ্রীলঙ্কা দল। ভেন্যু থেকে লঙ্কানদের টিম হোটেল সড়ক পথে প্রায় ১ ঘণ্টা ৪০ মিনিটের দূরত্বে ছিল। ফলে ম্যাচের দিন তাদের সকালের খাবার খেতে হয় বাসে বসেই।

পাকিস্তানের জন্যও প্রায় সড়কপথে ১ ঘণ্টা ৩০ মিনিট দূরত্বে থাকা হোটেলের ব্যবস্থা করে আইসিসি। এ নিয়ে দলের মধ্যে অসন্তোষের কথা শোনা যায়। তবে পিসিবি চেয়ারম্যানের হস্তক্ষেপে এখন তারা সড়ক পথে মাত্র ৫ মিনিট দূরত্বের হোটেলে থাকবে বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান।

বোর্ডের সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, দলের প্রথম হোটেল নিয়ে আয়োজক কমিটি ও আইসিসির কাছে নিজের অসন্তুষ্টির কথা জানান মহসিন। তাদের কাছে দলের সুবিধা মতো জায়গায় থাকার ব্যবস্থা করার আহ্বান জানান। এমনকি আইসিসি হোটেল না পরিবর্তন করলে পিসিবি তাদের নিজ খরচে খেলোয়াড়দের জন্য ভেন্যুর কাছে থাকার ব্যবস্থা করবে বলেও হুমকি দেন বোর্ড চেয়ারম্যান।

অন্যদিকে নাসাউ কাউন্টিতে গ্রুপ পর্বে মোট তিনটি ম্যাচ খেলবে ভারত। তাদের জন্য স্টেডিয়াম থেকে মাত্র ১০ মিনিট সড়ক পথে দূরত্বের হোটেল দিয়েছে টুর্নামেন্টের আয়োজকরা।

আগামী রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় নিউ ইয়র্কে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতে বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। দুই দিনে পর একই ভেন্যুতে কানাডার মুখোমুখি হবে ২০০৯ সালের চ্যাম্পিয়নরা।

মন্তব্য করুন: