আউট হয়ে ড্রেসিংরুমের রাস্তা ভুলে গেলেন ওয়ার্নার!

আউট হয়ে ড্রেসিংরুমের রাস্তা ভুলে গেলেন ওয়ার্নার!

ওমানের বিপক্ষে ৩৯ রানের বড় জয় দিয় টি-টুয়েন্টি বিশ্বকাপ শুরু করল অস্ট্রেলিয়া। ব্রিজটাউনে অনুষ্ঠিত ম্যাচটিতে ওপেনিংয়ে নেমে ৫১ বলে ৬ চার ১ ছক্কায় ৫৬ রানের ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। আউট হওয়ার পর তিনি মজার এক কাণ্ড ঘটান। নিজেদের ড্রেসিংরুমের রাস্তা ভুলে হাঁটা দেন ওমানের ড্রেসিংরুমের দিকে। যাতে জন্ম হয় হাস্যরসের।

ডেভিড ওয়ার্নার ওমানের ড্রেসিংরুমের ভেতরেই ঢুকে যাচ্ছিলেন। সিঁড়িতে ওঠার পর তার হয়তো মনে হয়েছে যে, ভুল করেছেন। তাই সিঁড়ি থেকে ফেরত আসেন। এই দৃশ্য দেখে ধারাভাষ্যকার পমি এমবাঙ্গা মজা করে বলেন, “এটা একটা শিশুতোষ ভুল। ওয়ার্নার তো নতুন কেউ নয়।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

ওয়ার্নারের এই হাঁটার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আইসিসি ক্যাপশনে লিখেছে, “বিশ্বের নানা জায়গায় সে অনেক ক্রিকেট খেলেছে, আমরা তাকে ক্ষমা করে দিতেই পারি।” সেই পোস্টে আবার ওয়ার্নার মন্তব্য করেছেন, “এটা হাস্যকর।”

এই ম্যাচে দুটি রেকর্ড গড়েছেন ওয়ার্নার। দারুণ ফিফটিতে অস্ট্রেলিয়ার হয়ে তিনিই এখন টি–টুয়েন্টিতে সর্বোচ্চ ৩ হাজার ১৫৫ রানের মালিক। এছাড়া এদিন তিনি স্বীকৃত টি-টুয়েন্টিতে ১১১ তম ফিফটি করেছেন, যা এই ফরম্যাটে এখন পর্যন্ত সর্বোচ্চ ফিফটির রেকর্ড। পেছনে পড়ে গেছেন ১১০টি ফিফটির মালিক ক্রিস গেইল।

মন্তব্য করুন:

Add