বাংলাদেশের বিপক্ষে খেলবেন লামিচানে

বাংলাদেশের বিপক্ষে খেলবেন লামিচানে

ধর্ষণের মামলা থেকে খালাস পাওয়ার পর সন্দ্বীপ লামিচানেকে টি-টুয়েন্টি বিশ্বকাপে নিতে উঠেপড়ে লেগেছিল নেপাল ক্রিকেট বোর্ড। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় ভিসা না পাওয়া। একাধিকবার তার ভিসার আবেদন নাকচ করে দেয় যুক্তরাষ্ট্র। তাই এখন এই তারকা লেগ স্পিনারকে ওয়েস্ট ইন্ডিজ পাঠাচ্ছে নেপাল। সেখানে তারা দক্ষিণ আফ্রিকা আর বাংলাদেশের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ খেলবে।

টি-টুয়েন্টি বিশ্বকাপে দলে পরিবর্তন আনার শেষ সময় ছিল ২৫ মে। এর আগে ১৫ মে ধর্ষণ মামলা থেকে লামিচানে খালাস পাওয়ায় তাকে বিশ্বকাপ দলে নেয় নেপাল। কিন্তু সরকারি পর্যায়ে সর্বোচ্চ চেষ্টা করেও তার যুক্তরাষ্ট্রের ভিসা নিশ্চিত করা যায়নি। এরপর আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে লামিচানেকে এই দুটি ম্যাচ খেলানোর ব্যবস্থা করেছে নেপাল ক্রিকেট।

সেইন্ট ভিনসেন্টে আগামী ১৫ জুন দক্ষিণ আফ্রিকা আর ১৭ জুন বাংলাদেশের বিপক্ষে খেলবে নেপাল। শেষ পর্যন্ত বিশ্বকাপ খেলার সুযোগ পেয়ে সোশ্যাল মিডিয়ায় উচ্ছাস প্রকাশ করে ২৩ বছর বয়সী লেগ স্পিনার লিখেছেন, “শেষ দুই ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজে আমি জাতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছি। আমার এবং সব ক্রিকেটপ্রেমীর স্বপ্নপূরণের অপেক্ষায় আছি।”

মন্তব্য করুন:

Add