সাকিবের ফর্ম নিয়ে কথাই বলতে চান না শান্ত

সাকিবের ফর্ম নিয়ে কথাই বলতে চান না শান্ত

টি-টুয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ফর্মে নেই সাকিব আল হাসান। এখন পর্যন্ত বাংলাদেশের দুটি ম্যাচে তিনি রান করেছেন যথাক্রমে ৮ এবং ৩। বল হাতে মোট ৪ ওভার বল করে ৩৬ রান দিয়ে উইকেটশূন্য। দক্ষিণ আফ্রিকা ম্যাচ শেষে সাকিবের কঠোর সমালোচনা করেছেন ভারতের সাবেক ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগ। তবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সাকিবের ফর্ম নিয়ে কথাই বলতে চান না।

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে শান্ত বলেন, “এটা নিয়ে (সাকিবের পারফর্ম্যান্স) আমরা কেউই কথা বলতে চাই না। কারণ, আমরা সবাই জানি বছরের পর বছর ধরে উনি কত ভালো ক্রিকেট খেলে এসেছেন। উনি সর্বোচ্চ চেষ্টা করছেন, পরিশ্রম করছেন। আমি বলবো না যে সে কামব্যাক করবে। সে ভালো অবস্থাতেই আছে এবং আমি আশা করবো, আগামী দিনে আরও ভালোভাবে ডেলিভার করবে।”

সংবাদ সম্মেলনে প্রশ্ন ওঠে- চোখের সমস্যার কারণেই সাকিব ফর্ম হারিয়ে ফেলেছেন কিনা? জবাবে অধিনায়ক শান্ত বলেন, “না, চোখের সমস্যা আমার কাছে মনে হয় না। সব ঠিকঠাকই আছে। অনুশীলনে ব্যাটিং কিংবা বোলিং বলেন, সবখানে স্বাচ্ছন্দ্যেই আছেন। এই ফরম্যাটে একটা দুইটা ইনিংস খারাপ হতেই পারে। সেটা নিয়ে আসলে বাড়তি কোনো চাপ অধিনায়ক হিসেবে অনুভব করছি না এবং আমি এটাও জানি সে নিজেও সে রকম চাপ অনুভব করছে না।”

মন্তব্য করুন: