সব ব্যাটারের থেকে রান আশা করেন না শান্ত

সব ব্যাটারের থেকে রান আশা করেন না শান্ত

ব্যাটিং দুশ্চিন্তা নিয়েই টি-টুয়েন্টি বিশ্বকাপে গিয়েছিল বাংলাদেশ। বিশ্বকাপের মাঝেও সেই ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন বাংলাদেশের ব্যাটাররা। বিশেষ করে টপ অর্ডারে নিয়মিত ধস নামছে। নিয়মিতই দলের হাল ধরতে হচ্ছে মিডল অর্ডারকে। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত নিজেও ফর্মে নেই। তবে সব ব্যাটার রান করবে- এমনটা আশাও করেন না শান্ত।

নেদারল্যান্ডসের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ব্যাটিং সমস্যা নিয়ে শান্ত বলেন, সত্যি কথা বলতে দুই-একজন, বা ২-৩ জন ভালো ব্যাটিং করছে যদি ওভাবে চিন্তা করা যায়। লিটন একটা ইনিংস ভালো ব্যাট করেছে, হৃদয় ভালো ব্যাটিং করছে, রিয়াদ ভাই ভালো টাচে আছে। টি-টোয়েন্টিতে আমার কাছে মনে হয় যে ভালো করছে, সেই দিনটাতে তার খেলাটা শেষ করাটা গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ অধিনায়ক আরও বলেন, আমি কখনই আশা করি না যে সাতজন ব্যাটারই ভালো খেলবে। আমি চাই যে ব্যাটসম্যানটা সেট হচ্ছে, সেটা টপ অর্ডার হতে পারে, মিডল অর্ডারে হতে পারে, সে যেন ম্যাচটা শেষ করে আসে। অবশ্যই সেটা ওপরের থেকে ভালো হলে ভালো, তবে আমি চাচ্ছি যে ব্যাটসম্যানই সেট হচ্ছে, সে যেন খেলাটা শেষ করে আসে।

কিংসটাউনে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে দর্শকদের সমর্থনও চেয়েছেন শান্ত, দর্শকের কথা যেটা বললাম খুবই ভালো লেগেছে, নিউইয়র্কে যখন খেলেছি বা ডালাসে যখন খেললাম, তখন অনেকে এসে সাপোর্ট করেছে। অধিকাংশ দর্শক আমাদেরই ছিল। যেটা অবশ্যই প্রতিটা দলের জন্য বাড়তি অনুপ্রেরণা তো থাকেই। তাই আশা করছি কালকে (বৃহস্পতিবার) স্থানীয়রা এসে আমাদের সমর্থন দেবে।

মন্তব্য করুন: