বাংলাদেশের সুবিধাই বেশি দেখছেন ভারতের ব্যাটিং কোচ

বাংলাদেশের সুবিধাই বেশি দেখছেন ভারতের ব্যাটিং কোচ

প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে দারুণ অবস্থানে আছে ভারত। অন্যদিকে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরে চাপে আছে নাজমুল হোসেন শান্তর দল। তবে দুই দলের লড়াইয়ে বাংলাদেশ উইকেট থেকে সুবিধা পাবে বলে মনে করছেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর।

টি-টুয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে শনিবার রাত সাড়ে ৮টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। রাঠোর মনে করেন, অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম উইকেট স্পিনারদের সহায়তা করছে। তাছাড়া এ ধরনের কন্ডিশনে বাংলাদেশ খেলে অভ্যস্ত।

ম্যাচের আগেরদিন সংবাদ সম্মেলনে এসে বিক্রম রাঠোর বলেন, “দল হিসেবে তারা ভালো। তাদের অনেক বোলার আছে, যারা স্পিন বোলিং করতে পারে এবং বিশেষ কন্ডিশনে তারা খুব ভালোও করে। এমন কন্ডিশন দল হিসেবে তাদের জন্য উপযোগী। আমার মনে হচ্ছে, উইকেট স্পিনারদের কিছুটা সহায়তা করবে এবং তাদের দলে স্পিনার আছে। পাশাপাশি আমি মনে করি, এই সংস্করণের ক্রিকেটে প্রতিটি দলই বেশ শক্তিশালী।”

রাঠোর একইসঙ্গে জানান, সব ধরনের বোলিং মোকাবেলায় ভারতের ব্যাটসম্যানরাও প্রস্তুত, “আমার মনে হয়, আমরা এরই মধ্যে নিউ ইয়র্কে সবচেয়ে বাজে কন্ডিশনে খেলেছি। এরপর থেকে সামনে যা আসবে ভালোই হবে। এমনকি এখানকার উইকেটও বেশ ভালো মনে হচ্ছে। এটা নিউ ইয়র্কের মতো চ্যালেঞ্জিং হবে না। পাশাপাশি আমরা প্রস্তুত। আমি মনে করি, দল হিসেবে এবং ব্যাটিং ইউনিট হিসেবে আমরা যেকোনো কন্ডিশন মোকাবেলা করতে পারি।”

মন্তব্য করুন: