শুক্রবার দেশে ফিরছে বাংলাদেশ দল, ফিরছেন না দুজন

শুক্রবার দেশে ফিরছে বাংলাদেশ দল, ফিরছেন না দুজন

টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষে শুক্রবার সকালে দেশে ফিরছে নাজমুল হোসেন শান্তর দল। এদিন সকাল ৮টায় তাদের বহনকারী বিমানটি ঢাকা বিমানবন্দরে অবতরণ করার কথা। তবে টিকিট জটিলতায় দলের সঙ্গে অন্তত দুজন দেশে ফিরছেন না।

গণমাধ্যমকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের কর্মকর্তা শাহরিয়ার নাফীস জানিয়েছেন, টিকিট জটিলতায় দুই জন ক্রিকেটার বাদে বাকি সবাই ২৮ তারিখ সকালে দেশে ফিরবেন। ওই দুজনের টিকিট নিয়ে সমস্যা হয়েছে। এখানে ব্যাক্তিগত কোনো ইস্যু নেই। টিকিট প্রাপ্তি সাপেক্ষে একদিন পরে ওই দুজন দেশে ফিরবেন।

জুলাইয়ে আফগানিস্তান সিরিজ না হলে আপাতত ক্রিকেটীয় ব্যস্ততা নেই। তাই কোচিং স্টাফের সদস্যরা ওয়েস্ট ইন্ডিজ থেকেই নিজ নিজ দেশে যাবেন ছুটি কাটাতে। পাকিস্তানের সাবেক লেগ স্পিনার মুশতাক আহমেদের সঙ্গে বিসিবির চুক্তি ছিল বিশ্বকাপ পর্যন্তই। তার চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন শাহরিয়ার নাফীস।

এবারের বিশ্বকাপে বাংলাদেশ গ্রুপ পর্যায়ে ৩টি ম্যাচ জিতেছে শ্রীলঙ্কা, নেদারল্যান্ডস আর নেপালের বিপক্ষে। হেরেছে সাউথ আফ্রিকার কাছে। সুপার এইটে তিনটি ম্যাচেই হার। এর মধ্যে শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে সেমি-ফাইনালে খেলার সুযোগ প্রাণপণে কাজে না লাগানোয় সমালোচনার মুখে পড়ে নাজমুল হোসেন শান্তর দল।

মন্তব্য করুন: