লঙ্কা প্রিমিয়ার লিগে মুস্তাফিজ-হৃদয়ের বিবর্ণ শুরু

লঙ্কা প্রিমিয়ার লিগে মুস্তাফিজ-হৃদয়ের বিবর্ণ শুরু

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) উদ্বোধনী ম্যাচেই মাঠে নেমেছিলেন মুস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয়। কিন্তু তাদের দল ডাম্বুলা সিক্সার্সের হয়ে শুরুটা একদমই রাঙাতে পারেননি বাংলাদেশের এই দুই প্রতিনিধি। ব্যাট হাতে হৃদয়ের পর বল হাতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন মুস্তাফিজ।

সোমবার পাল্লেকেলেতে ক্যান্ডি ফ্যালকনসের বিপক্ষে ইনিংসের চতুর্থ ওভারে ক্রিজে আসেন হৃদয়। কিন্তু ২ বলে ১ রান করে পরের ওভারেই দাসুন শানাকার বলে এলবিডাব্লিউ হয়ে সাজঘরে ফেরেন সদ্য শেষ হওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপে ছন্দে থাকা এই ব্যাটার। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে তার দল সংগ্রহ পায় ১৭৯ রানের।

লক্ষ্য তাড়ায় ক্যান্ডির ইনিংসের তৃতীয় চতুর্থ ওভারেই আঘাত হানেন মুস্তাফিজ। নিজের প্রথম বলেই ফিরতি ক্যাচে তুলে নেন মোহাম্মদ হারিসের উইকেট। প্রথম ওভারে ৫ রান দিয়ে দারুণ শুরুর ইঙ্গিত দিলেও বাঁহাতি এই পেসার তা আর ধরে রাখতে পারেননি। পরের দুই ওভারে দেন যথাক্রমে ১৬ ও ২৩ রান। দলও ছিটকে যায় ম্যাচ থেকে।

মুস্তাফিজের করা পাওয়ারপ্লের শেষ ওভারে ২ চার ও এক ছক্কা হাঁকান দিনেশ চান্দিমাল। এরপর তার করা ১৬তম ওভারে তাণ্ডব চালান অ্যাঞ্জেলো ম্যাথিউস ও শানাকা। ৩ ছক্কা ও এক চারে এই দুই ব্যাটার ব্যবধান কমিয়ে আনেন ৪ ওভারে ২৪। শেষ পর্যন্ত ১৬ বল হাতে রেখে ক্যান্ডি ম্যাচ জেতে ৬ উইকেটে। ৩ ওভারে ৪৪ রানের বিনিময়ে মুস্তাফিজ নেন ১ উইকেট।

মন্তব্য করুন: