ওয়ানডে সিরিজের আগে আরও দুই পেসারকে হারাল শ্রীলঙ্কা

ওয়ানডে সিরিজের আগে আরও দুই পেসারকে হারাল শ্রীলঙ্কা

টি-টুয়েন্টি সিরিজের মতো ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগে আবারও হানা দিয়েছে চোট। এবার চোটের ধাক্কায় সিরিজের দল থেকে ছিটকে গেছেন দুই পেসার মাতিশা পাতিরানা ও দিলশান মাদুশঙ্কা।

বৃহস্পতিবার এই দুই পেসারের বাদ পরার বিষয়টি ইএসপিএন ক্রিকইনফোকে নিশ্চিত করেন লঙ্কান দলের ম্যানেজার। কাঁধের চোটের কারণে পাতিরানা এবং হ্যামস্ট্রিংয়ের চোটে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি খেলতে পারবেন না মাদুশঙ্কা। তাদের বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ শিরাজ ও ঈশান মালিঙ্গা।

পাতিরানার বাদ পড়া নিয়ে দলের ম্যানেজার বলেন, “মাতিশার কাঁধে ব্যথা। গত বছরের (ওয়ানডে) বিশ্বকাপের সময়েও ওর একই সমস্যা হয়েছিল। তাই তারা (টিম ম্যানেজমেন্ট) ঝুঁকি নিতে চায়নি।”

এর আগে অসুস্থতাজনিত কারণে টি-টুয়েন্টি সিরিজ শুরুর আগে ভারতের বিপক্ষে পুরো সিরিজ থেকেই ছিটকে যান দুষ্মন্ত চামিরা। এরপর আঙুলের চোটে দুটি সিরিজ থেকেই ছিটকে যান নুয়ান তুশারাও।

গত মঙ্গলবার সিরিজের তৃতীয় ও শেষ টি-টুয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় চোট পেয়ে মাঠ ছাড়েন পাতিরানা। আর মাদুশঙ্কা চোট পান অনুশীলনের সময়। শুক্রবার শুরু হতে যাওয়া সিরিজের প্রথম ওয়ানডেতে এই দুই পেসারেরই শ্রীলঙ্কার একাদশে থাকার কথা ছিল। সিরিজের বাকি দুই ম্যাচ আগামী রোববার ও বুধবার।

মন্তব্য করুন: