বদলে গেল ভারতে বাংলাদেশের টি-টুয়েন্টি সিরিজের ভেন্যু

১৩ আগস্ট ২০২৪

বদলে গেল ভারতে বাংলাদেশের টি-টুয়েন্টি সিরিজের ভেন্যু

বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের ভেন্যুতে পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ধর্মশালা থেকে সিরিজের প্রথম ম্যাচটি সরিয়ে নেওয়া হয়েছে।

আগামী ৬ অক্টোবর ধর্মশালায় শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ-ভারতের ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। এখন সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে গোয়ালিয়রে। তবে এটি ছাড়া সিরিজের আর কোনো ম্যাচের ভেন্যুতে পরিবর্তন আসেনি।

৯ অক্টোবর দিল্লীতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। হায়দরাবাদে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি মাঠে গড়াবে ১২ অক্টোবর।

টি-টুয়েন্টি সিরিজের আগে ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত এই সিরিজটি শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে। কানপুরে পরের ম্যাচটি শুরু হবে ২৭ সেপ্টেম্বর।

ভেন্যু পরিবর্তনের কারণ হিসেবে মঙ্গলবার বিবৃতিতে বিসিসিআই জানায়, ধর্মশালায় হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসসিয়েশনের ক্রিকেট মাঠের ড্রেসিং রুমের ‘উন্নতি ও সংস্কার’ কাজ চলায় ম্যাচটি সরিয়ে নেওয়া হয়েছে।  

এই নিয়ে ধর্মশালা থেকে দুই বছরে সরিয়ে নেওয়া হলো দুটি আন্তর্জাতিক ম্যাচ। গত বছর ফেব্রুয়ারিতে এই মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের টেস্ট ম্যাচ হওয়ার কথা থাকলেও পরে তা সরিয়ে নেওয়া হয়।

মন্তব্য করুন: