অনুশীলনে মেসি-সুয়ারেস, ইন্টার মায়ামি যেন চাঁদের হাট

১৪ জানুয়ারি ২০২৪

অনুশীলনে মেসি-সুয়ারেস, ইন্টার মায়ামি যেন চাঁদের হাট

বার্সেলোনা পর্ব শেষে মাঝে কয়েক বছরের বিচ্ছেদ ঘটেছিল, ক্যারিয়ারের শেষ মুহূর্তে এসে আবারও একই ক্লাবে মিলিত হলেন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেস। দুজনের বন্ধুত্বের খবর কারও অজানা নয়। পিএসজি থেকে ইন্টার মায়ামিতে যাওয়ার পর সুয়ারেসকে দলে ভেড়ানোর চেষ্টা করেছিলেন মেসি। তার উৎসাহেই যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে যোগ দেন উরুগুয়ের তারকা।

শনিবার ছিল মায়ামির নতুন মৌসুমের অনুশীলনের প্রথম দিন। এদিন মায়ামির অনুশীলনে যেন চাঁদের হাট বসেছিল। একসঙ্গে মাঠে নামেন মেসি, সুয়ারেস, সের্হিও বুসকেতস ও জর্দি আলবা। যদিও সবার নজর ছিল মেসি-সুয়ারেসের ওপর। অনুশীলন শেষে সুয়ারেস জানান, মায়ামিতে আসার আগে মেসি তাকে কী বলেছিলেন, মেসি আমাকে ইন্টার মায়ামি নিয়ে অনেক ভালো ভালো কথা বলেছিল। সে যা বলেছে, সেটা আমার পছন্দ হয়েছে।

২০ জানুয়ারি এল সালভাদরের বিপক্ষে প্রথম প্রাক্‌-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলবে ইন্টার মায়ামি। গত মৌসুমে মেসির হাত ধরে ক্লাবটি নিজেদের ইতিহাসের প্রথম শিরোপা জিতেছিল। প্রথম চেষ্টাতেই দলকে লিগস কাপের শিরোপা এনে দেন এই আর্জেন্টাইন মহাতারকা। এবার ইন্টার মায়ামির চোখ সম্ভাব্য চার শিরোপাতেইএমএলএস, লিগস কাপ, কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ এবং ইউএস ওপেন কাপ।

সংবাদ সম্মেলনে নতুন মৌসুমে ক্লাবের লক্ষ্য নিয়ে সুয়ারেস বলেন, আমরা কেন চারটি শিরোপাই জিততে পারব না? এটা আসলে আমাদের ওপর নির্ভর করছে। আমরা বিষয়টা নিয়ে আলোচনা করতে পারি। তবে এটা আমাদের কাজ, নিবেদন ও আত্মত্যাগের মাধ্যমে মাঠেই করে দেখাতে হবে।

মন্তব্য করুন: