সিটির নতুন তারকার ‘আজীবনের স্বপ্ন’ পূরণ

১৪ জানুয়ারি ২০২৪

সিটির নতুন তারকার ‘আজীবনের স্বপ্ন’ পূরণ

সেই ২০১৯ সালে ম্যানচেস্টার সিটির একাডেমিতে এসেছিলেন এক নরওয়েজিয়ান কিশোর। তারপর তিলে তিলে এই ফুটবলারকে গড়ে তুলেছে সিটি। বিভিন্ন ধাপ পেরিয়ে গত সেপ্টেম্বরে মূল দলে অভিষেকও হয়েছে। কিন্তু নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছিলেন না। পাবেইনই বা কী করে? কোচ পেপ গুয়ার্দিওলা তো তাকে বেশিক্ষণ খেলার সুযোগই দিচ্ছিলেন না। অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। গোল করে আজীবনের লালিত স্বপ্ন পূরণ করলেন অস্কার বব।

প্রিমিয়ার লিগের ম্যাচে গত শনিবার নিউক্যাসলের বিপক্ষে ম্যানচেস্টার সিটির ৩-২ গোলের রোমাঞ্চকর জয়ে ফিনিশিং টাচ দিয়েছেন ২০ বছর বয়সী অস্কার। যদিও এই ম্যাচেও কোচ পেপ গুয়ার্দিওলা তাকে মাঠে নামান ৮২তম মিনিটে। যেটুকু সময় পেয়েছিলেন, দুর্দান্ত খেলেছেন। শেষ পর্যন্ত তার গোলেই সিটির জয় নিশ্চিত হয়। কেভিন ডি ব্রুইনার দারুণ ক্রস থেকে বল পেয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলকিপারকে বোকা বানান তিনি। প্রিমিয়ার লিগে এটাই তার প্রথম গোল।

ম্যাচ শেষে টিএনটি স্পোর্টসকে অস্কার বলেন, “অসাধারণ অনুভূতি। বেঞ্চ থেকে দেখছিলাম, খুবই উত্তেজনাকর ম্যাচ ছিল। ম্যানেজার আমাকে বললেন, ‘যাও, নেমে গোল করো।’ সৌভাগ্যবশত আমি তা করতে পেরেছি। এটা আমার আজীবনের স্বপ্ন (প্রিমিয়ার লিগে গোল করা)। এমন সেরা দলের হয়ে গোল করতে পারার অনুভূতি আসলে ভাষায় বর্ণনা করার মতো নয়। সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা, এই জয় তাদের জন্য।”

মন্তব্য করুন: