গোল করে রোনালদোকে স্মরণ করলেন ভিনিসুস (ভিডিওসহ)

১৫ জানুয়ারি ২০২৪

গোল করে রোনালদোকে স্মরণ করলেন ভিনিসুস (ভিডিওসহ)

রিয়াল মাদ্রিদের সেরা খেলোয়াড়দের তালিকা করলে সবার উপরের দিকেই নাম থাকবে ক্রিশ্চিয়ানো রোনালদোর। ২০১৮ সালে মাদ্রিদের ক্লাবটি ছাড়ার পর পর্তুগিজ এই তারকার শূন্যস্থান কে পূরণ করবেন তা নিয়ে বেশ আলোচনাও হয়েছিল। শেষ পর্যন্ত এই জায়গা পূরণ করেছেন তাকে আদর্শ ও অনুপ্রেরণা মনে করা ভিনিসুস জুনিয়র। শুধু তাই নয়, চলতি মৌসুমের শুরুতে রিয়ালের ৭ নম্বর জার্সির দায়িত্বও দেওয়া হয়েছে ২৩ বছর বয়সী এই ফুটবলারকে।

রোববার সৌদি আরবের রিয়াদে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার জালে বল জড়িয়ে রোনালদোর বিখ্যাত ‘সিউউউ’ উদযাপন করে তাকে স্মরণ করেন ভিনিসুস। ম্যাচের সপ্তম মিনিটে জুড বেলিংহ্যামের বাড়ানো বলে দারুণ এক গোল করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। আর গোল করেই তার আদর্শ রোনালদোর ভঙ্গিতে মাঠের কোণায় দৌড়ে গিয়ে বাতাসে লাফ দিয়ে গোলটি উদযাপন করেন ভিনিসুস।

ম্যাচে শুধু এই এক গোল করেই থামেননি রিয়ালের নাম্বার সেভেন। স্বদেশি রদ্রিগোর সহায়তায় দশম মিনিটেই নিজের দ্বিতীয় গোল করেন। এরপর ৩৯তম মিনিটে পেনাল্টি থেকে নিজের হ্যাটট্রিক পূরণ করেন এই ব্রাজিল তারকা। ম্যাচটি শেষ পর্যন্ত ৪-১ গোলে জিতে শিরোপা উঁচিয়ে ধরে মাদ্রিদের দলটি। তাদের হয়ে অন্য গোলটি করেন আরেক ব্রাজিলিয়ান রদ্রিগো।

মন্তব্য করুন: