ফরাসি গণমাধ্যমের দাবি

রিয়াল মাদ্রিদে যাওয়ার ‘চুড়ান্ত সিদ্ধান্ত’ নিয়েছেন এমবাপ্পে

৪ ফেব্রুয়ারি ২০২৪

রিয়াল মাদ্রিদে যাওয়ার ‘চুড়ান্ত সিদ্ধান্ত’ নিয়েছেন এমবাপ্পে

বিশ্বকাপজয়ী ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পেকে ঘিরে দলবদলের গুঞ্জন যেন শেষ হচ্ছে না। অনেকদিন ধরেই পিএসজির এই তারকাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে রিয়াল মাদ্রিদ। গত জানুয়ারির দলবদলের সময়ও তার রিয়ালে যাওয়া নিয়ে জোর গুঞ্জন উঠেছিল। কিন্তু শেষ পর্যন্ত কিছুই হয়নি। এবার ফরাসি গণমাধ্যম লা প্যারিসিয়ান জানিয়েছে, এমবাপ্পে নাকি রিয়ালে যাওয়ার চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

সংবাদমাধ্যমটির দাবি, আগামী গ্রীষ্মে ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি শেষ করে এমবাপ্পে স্প্যানিশ লিগে পাড়ি জমাবেন। লা প্যারিসিয়ান লিখেছে, আর কোনো সন্দেহের অবকাশ নেই। কিলিয়ান এমবাপ্পে মৌসুম শেষে লিগ আঁ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এবং বিশ্বের সবচেয়ে বড় ক্লাবে যোগ দিতে যাচ্ছেন। অন্যদিকে ইএসপিএনও নিশ্চিত করেছে যে, এমবাপ্পে রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন।

এমবাপ্পের রিয়ালে যাওয়া ঠেকাতে পিএসজি তাকে বেতন বাড়ানোর প্রস্তাবও দিয়েছিল। তবে এমবাপ্পে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এবং ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে রিয়াল মাদ্রিদে তিনি পিএসজির সমান বেতনও পাবেন না। ইএসপিএন জানিয়েছে, পিএসজির অর্ধেক বেতনেই নাকি রিয়ালে যাওয়ার প্রক্রিয়া শুরু করেছেন এমবাপ্পে। এ কারণে চলতি মৌসুমে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২৮ ম্যাচে ২৯ গোল করা এমবাপ্পেকে বাদ রেখেই তাদের ভবিষ্যৎ পরিকল্পনা সাজাচ্ছে পিএসজি।

মন্তব্য করুন: