মেসির নামে স্লোগান শুনে রোনালদোর বাজে অঙ্গভঙ্গি (ভিডিওসহ)

২৬ ফেব্রুয়ারি ২০২৪

মেসির নামে স্লোগান শুনে রোনালদোর বাজে অঙ্গভঙ্গি (ভিডিওসহ)

একের পর এক গোল করে রেকর্ড কিংবা মাইলফলক স্পর্শ করা যেন ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য মামুলি এক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। রোববার রাতে সৌদি প্রো লিগে মাঠে নেমেও এমনই এক কীর্তি গড়েছেন পর্তুগিজ মহাতারকা। ক্লাব ফুটবলে নিজের ৭৫০তম গোল করে নতুন এক মাইলফলক স্পর্শ করেছেন। কিন্তু মাইলফলকের ম্যাচে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো আলোচিত হয়েছেন ভিন্ন এক কারণে। 

সৌদি প্রো লিগের ম্যাচে রোনালদোর গোলে আল-শাবাবকে ৩-২ গোলে হারায় আল-নাসর। প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২১তম মিনিটে পেনাল্টি থেকে মাইলফলক স্পর্শ করা গোলটি করেন রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, আল-শাবাবের সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ্য করে তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নাম ধরে স্লোগান দেয়।

এতেই চোটে যান পর্তুগিজ তারকা। প্রথমে কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন, এমন ভঙ্গি করতে দেখা যায়। পরে আল-শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করেন। রোনালদোর এই অঙ্গভঙ্গি টেলিভিশন ক্যামেরায় ধরা না পড়লেও এক দর্শক করা সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ঘটনায় আল-নাসের তারকার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়া দেখান সৌদির সাধারণ মানুষ।

টিভিতে ধরা না পড়লেও বাজে অঙ্গভঙ্গির কারণে রোনালদোর শাস্তি হওয়া উচিত বলে মনে করেন দেশটির ফুটবল-সংশ্লিষ্ট ব্যক্তিরা। এই বিষয়ে সৌদি আরবের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক ও টিভি উপস্থাপক ওয়ালিদ আল ফারাজ এক্সে লেখেন, “ডিসিপ্লিনারি কমিটি বড় এক পরীক্ষাতেই পড়তে যাচ্ছে। আমরা অপেক্ষা করব এবং দেখব। তুমি যত বিখ্যাতই হও না কেন, সবকিছুরই সীমা আছে। বড় লিগগুলোতে এমনটাই দেখি আমরা।”

মন্তব্য করুন: