অশ্লীল অঙ্গভঙ্গির দায়ে এক ম্যাচ নিষিদ্ধ রোনালদো

২৯ ফেব্রুয়ারি ২০২৪

অশ্লীল অঙ্গভঙ্গির দায়ে এক ম্যাচ নিষিদ্ধ রোনালদো

সৌদি প্রো লিগের একটি ম্যাচে অশ্লীল অঙ্গভঙ্গি করার দায়ে আল নাসরের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি ৩০ হাজার সৌদি রিয়ালও জরিমানা করা হয়েছে। গত বুধবার সৌদি ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি অ্যান্ড এথিকস কমিটি এই সিদ্ধান্ত ঘোষণা করে। এমনকী এই রায়ের বিরুদ্ধে আপিল করার সুযোগ পাবেন না রোনালদো।

গত রোববার রাতে আল শাবাবের বিপক্ষে ম্যাচ শেষে দলটির সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ্য করে তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নাম ধরে স্লোগান দেয়। এতেই চটে যান আল-নাসের তারকা। মেসি, মেসি স্লোগান শুনে প্রথমে তাকে কানের পেছনে হাত নিয়ে শোনার ভঙ্গি করতে দেখা যায়। এরপরই আল-শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো।

সিআর সেভেনের এই অশ্লীল অঙ্গভঙ্গি টেলিভিশন ক্যামেরায় ধরা না পড়লেও এক দর্শকের করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ঘটনায় আল-নাসের তারকার বিরুদ্ধে ব্যাপক প্রতিক্রিয়া দেখান সৌদির সাধারণ মানুষ। তারই ধারাবাহিকতায় এলো সাজার ঘোষণা। রোনালদোর দেওয়া জরিমানার ৩০ হাজার রিয়ালের ১০ হাজার পাবে সৌদি ফুটবল ফেডারেশন, বাকি ২০ হাজার আল শাবাবের।

মন্তব্য করুন: