আবারও জ্বলে উঠল মেসি-সুয়ারেস জুটি

আবারও জ্বলে উঠল মেসি-সুয়ারেস জুটি

গত ম্যাচেই ইন্টার মায়ামির হয়ে প্রথমবারের মতো জ্বলে উঠেছিলেন লিওনেল মেসি লুইস সুয়ারেস। বার্সেলোনার সেই পুরোনো স্মৃতি ফিরিয়ে প্রতিপক্ষকে বিধ্বস্ত করেছিলেন তারা। সেই ম্যাচের পর আবারও জ্বলে উঠেছে মেসি-সুয়ারেস জুটি। এই দুই তারকার গোলে কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপে হার এড়িয়েছে মায়ামি।

বাংলাদেশ সময় শুক্রবার ভোরে কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিলের কাছে গোলে পিছিয়ে থেকেও মেসি-সুয়ারেস নৈপুণ্যে ড্র নিয়ে মাঠ ছাড়ে মায়ামি। তবে ম্যাচটি যে মেসির দলের জন্য মোটেই সহজ হবে না আগেই তার আভাস পাওয়া যায়।

গত জুলাইয়ে মেসি মায়ামিতে যোগ দেওয়ার পর থেকেই প্রতিপক্ষের মাঠেও সমর্থকরা আর্জেন্টাইন মহাতারকার জার্সি পরে খেলা দেখতে যান। এই ম্যাচে তা যেন না হয়, সে জন্য আগেই এক বিবৃতিতে ন্যাশভিলের সমর্থকদের মায়ামির জার্সি পরে গ্যালারির একটি অংশে প্রবেশে নিষেধাজ্ঞা দেয় ক্লাব কর্তৃপক্ষ।

ম্যাচ শুরুর চতুর্থ মিনিটেই মায়ামির জালে বল জড়ায় চলতি মৌসুমে মেজর লিগ সকারে এখনো কোনো ম্যাচ না হারা ন্যাশভিল। বিরতির পরেই এই ব্যবধান দ্বিগুণ করেন প্রথম গোল জ্যাকব শ্যাফেলবার্গ।

দুই গোলে এগিয়ে ন্যাশভিল সমর্থকরা যখন জয়ের স্বপ্নে বিভোর, তখনই তাদের সামনে বাধা হয়ে দাঁড়ায় মেসি-সুয়ারেস জুটি। এই জুটির দারুণ বোঝাপড়ায় ৫২তম মিনিটে আনন্দে ভাসেন মায়ামি সমর্থকরা। বক্সের বাইরে সুয়ারেসের পাওয়া বলকে বাঁ পায়ের জোরালো শটে জালে জড়িয়ে ব্যবধান কমান মেসি।

ম্যাচে ফিরতে মরিয়া মেসি-সুয়ারেসরা ন্যাশভিলের রক্ষণে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেন। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় যোগ করা সময় পর্যন্ত। এখানেও অবদান রাখেন বার্সেলোনার আরেক সাবেক খেলোয়াড় সের্হিও বুসকেতস। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে এই মিডফিল্ডারের ক্রস থেকে দুর্দান্ত এক হেডে মায়ামিকে ড্র এনে দেন সুয়ারেস।

মন্তব্য করুন: